1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ঝিনাইদহে এক অন্যরকম ভালোবাসা দিবস পালন ইয়ূথ সানে - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

ঝিনাইদহে এক অন্যরকম ভালোবাসা দিবস পালন ইয়ূথ সানে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  1. মোঃআবু সুফিয়ান শান্তি ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

আজ ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস।ভালোবাসা দিবসের দিনে এক অন্যরকম ভালোবাসা প্রকাশ করল ইয়ূথ সান।ইয়ূথ সান একটি স্বেচ্ছাসেবামূলক সংগঠন।

সোমবার (১৪/০২/২২ইং) ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১৫ নম্বর ফুলহরি ইউনিয়নের ০৯ নম্বর ওয়ার্ড ভগবান নগর বটতলায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুকে ভালোবাসার নিদর্শন স্বরূপ হুইলচেয়ার প্রদান করা হয়।

অনেকটা অনানুষ্ঠানিক ও অনাড়ম্বর পরিবেশে ফুলহরি ইউনিয়নের মধ্য থেকে খুঁজে বের করা হয় বিশেষ চাহিদা সম্পন্ন শিশু বাদশা ওমর ফারুক (১৬) কে।বাদশা ওমর ফারুক শারীরিক ও মানসিক প্রতিবন্ধী।বাদশা ওমর ফারুক এর পিতা আসাননগর গ্রামের বাসিন্দা।

এসময় মোঃ কামরুজ্জামান ঠান্ডু বলেন ইয়ূথ সানের এমন উদ্যোগকে সাধুবাদ জানাই যেখানে আজকের দিনে সারা বাংলাদেশে বিভিন্ন নোংরামি ও অপচয়মূলক কর্মকান্ডে লিপ্ত তখন এক ঝাঁক তরুণের এমন উদ্যোগ আমাকে আপ্লুত করেছে।

হুইলচেয়ার প্রদানের সময় উপস্থিত ছিলেন মোঃ আলমগীর কবির প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক পল্লি জননী সমাজ কল্যাণ সংস্থা,মোঃ আমিরুল ইসলাম ইউপি সদস্য ১৫ নম্বর ফুলহরি ইউনিয়ন,মোঃ সোহেল রানা অবসরপ্রাপ্ত সেনা সদস্য,মোঃ মাকিবুল হাসান বাপ্পি প্রতিষ্ঠাতা সভাপতি ইয়ূথ সান,সৌরভ চৌধুরি আজীবন সদস্য ইয়ূথ সান,মোঃ জাহিদুল ইসলাম পলাশ সদস্য ইয়ূথ সান,সৌভিক পোদ্দার সদস্য ইয়ূথ সান।

হুইলচেয়ার প্রদান অনুষ্ঠান সম্পর্কে ইয়ূথ সানের প্রতিষ্ঠাতা পরিচালক মাকিবুল হাসান বাপ্পী বলেন,আমরা ভালোবাসার এই দিনে একটু ব্যতিক্রমী কিছু করতে চেয়েছিলাম এবং আমাদের কাজের এ ধারা অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম