1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ঝিনাইদহে পুলিশী হয়রানি ও কুচক্রী মহলের চক্রান্তের প্রতিবাদে নারীর সংবাদ সম্মেলন - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

ঝিনাইদহে পুলিশী হয়রানি ও কুচক্রী মহলের চক্রান্তের প্রতিবাদে নারীর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা, পুলিশী হয়রানি, হুমকিসহ কুচক্রী মহলের হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী এক নারী। আজ ২৩ মার্চ বুধবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে ঝিনাইদহ শহরের মডার্ন মোড় এলাকার বাসিন্দা নার্গিস বেগম।

তিনি অভিযোগ করে বলেন, পৌরসভার উদয়পুর গ্রামের আতিয়ার রহমান, তার ভাই সাপিয়ার রহমান, আনোয়ারুল ইসলাম ওরফে আনারুল বিম্বাস, তার ভাই আনিচুর রহমান, আলফাজ উদ্দিনসহ একটি চক্র দীর্ঘদিন ধরে সামাজিক দ্বন্দ্ব ও জমিজমা নিয়ে বিরোধের জের ধরে তাকে হয়রানী করে আসছে। তাদের অত্যাচারে সম্পত্তি ও জীবন রক্ষা করা দায় হয়ে পড়েছে তার ও তার পরিবারের। রাজনৈতিক প্রভাব খাটিয়ে, নানা চক্রান্ত ও প্রতারণাসহ নাটক সাজিয়ে তাকে হয়রানি করে আসছে ওই চক্রটি। সম্প্রতি ঝিনাইদহ ডিবি পুলিশের এস আই আবুজার গিফারীকে সাথে নিয়ে নার্গিস বেগমকে মাদক দিয়ে ফাঁসানোর চেস্টা করছে। গত ০৭ মার্চ আমার মামা হালিমকে মডার্ণ মোড় এলাকা থেকে মাদক দিয়ে ফাঁসিয়ে তাকে আটক করা হয়।

নার্গিস বেগম অভিযোগ করে বলেন, ডিবি পুলিশের ওই কর্মকর্তার সাথে যোগসাজস করে ওই চক্রটি আমাকে মাদক ও মিথ্যা মামলা দিয়ে ফাঁসানের চেষ্টা করছে। আমি ও আমার পরিবারের সদস্যদের জীবন সংকট দেখা দিয়েছে। এ থেকে পরিত্রাণ পেতে পুলিশ ও প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সংবাদ সম্মেলনে তার ফুফু আনোয়ারা বেগম, চাচা রুহুল আমিন বিশ্বাস, ভাই রিয়াজ হোসেন, ফুফা এ কে এম ফয়জুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম