1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ঝিনাইদহ কালিগঞ্জ কোলা ইউনিয়ন পরিষদে নারী ধর্ষণ ও শিশু নির্যাতন বিরোধী বিট পুলিশের সমাবেশ! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

ঝিনাইদহ কালিগঞ্জ কোলা ইউনিয়ন পরিষদে নারী ধর্ষণ ও শিশু নির্যাতন বিরোধী বিট পুলিশের সমাবেশ! জনতার বার্তা

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

আজ ৩০ আগস্ট (সোমবার) সকাল ১০ ঘটিকার সময়, ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলা ৩ নং কোলা ইউনিয়ন পরিষদে নারী নির্যাতন, ও শিশু নির্যাতন ধর্ষণ অপহরণ কারী, ছিনতাইকারী, মস্তান, চাঁদাবাজি, মাদক, ও ঘুষ দুর্নীতি বিষয় নিয়ে আলাপ আলোচনা সভা অনুষ্টিত।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩ নং কোলা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মোঃ আইয়ুব হোসেন মোল্লা। এছাড়া উপস্থিত ছিলেন কোলা বাজার পুলিশ ক্যাম্পের এ, এস, আই, মোঃ ওয়াজ করুনি।

আরো উপস্থিত ছিলেন কোলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও কোলা ইউনিয়ন পরিষদের সাবেক ৯ নং ওয়ার্ড মেম্বার সদস্য মোঃ জালাল উদ্দিন, কোলা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার সদস্য, মোঃ ইছাহক আলী বিশ্বাস।

উপস্থিত ছিলেন, কোলা বাজার পুলিশ ক্যাম্পের পুলিশ সদস্যগণ ও কোলা ইউনিয়ন পরিষদ এর সচিব মোঃ হাফিজুর রহমান, ও কোলা ইউনিয়ন পরিষদের দফাদার, গ্রাম পুলিশ, আনসার, শিক্ষক, মুক্তিযোদ্ধা, বুদ্ধিজীবী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক, সহ উপস্থিত ছিলেন কোলা ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী, ও যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, নেতৃবৃন্দ।

আজকের এই মাদক বিরোধী সমাবেশে নারী নির্যাতন, শিশু নির্যাতন, ছিনতাইকারী, ও ধর্ষণ, মস্তান, ও চাঁদাবাজির বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশে বক্তব্য সবাই বলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম