1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ঝিনাইদহ কোটচাঁদপুর কুশনা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণা চালাচ্ছে চেয়ারম্যান প্রার্থী গোলাম কিবরিয়া বিপ্লব! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:২০ অপরাহ্ন

ঝিনাইদহ কোটচাঁদপুর কুশনা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণা চালাচ্ছে চেয়ারম্যান প্রার্থী গোলাম কিবরিয়া বিপ্লব! জনতার বার্তা

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

আসন্ন কোটচাঁদপুর উপজেলার ৩নং কুশনা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচার, প্রচারণায় নেমে পড়েছেন উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য, কুশনা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, ইউনিয়নবাসীর পরিচিত মুখ, দুইবারের নির্বাচিত ইউপি সদস্য গোলাম কিবরিয়া বিপ্লব আসন্ন কুশনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে পুরোদমে গণসংযোগে নেমে পড়েছে।

তিনি ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে প্রতিনিয়ত গণসংযোগ করে চলেছেন । সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নের প্রত্যাশায় চেয়ারম্যান প্রার্থী ও তার কর্মী,সমর্থকরা একটু আগেভাগেই প্রচার প্রচারণায় নেমে পড়েছেন।

কুশনা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে দলের নেতাকর্মী, ভোটারদের সাথে মতবিনিময় করছেন চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম কিবরিয়া বিপ্লব।

প্রতিনিয়ত ইউনিয়নবাসীর সব সময় খোঁজ খবর রাখছেন তিনি। এলাকার মানুষের বিপদে আপদে পাশে থাকাসহ নানা সামাজিক কর্মকান্ডে অংশ নিচ্ছেন।তাছাড়া তিনি সামাজিক , স্বেচ্ছাসেবী ও শিক্ষা প্রতিষ্ঠানে ব্যক্তিগতভাবে অর্থ দিয়ে এলাকার অসহায়, হতরিদ্র গরিবদের সেবা অব্যাহত রেখেছেন।

প্রতিদিন ইউনিয়নের কোথাও না কোথাও গণসংযোগ ও উঠান বৈঠক করছেন। সকল শ্রেণী পেশার মানুষ তার আচার, ব্যবহারে মুগ্ধ।

আসন্ন আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩নং কুশনা ইউনিয়ন পরিষদের নির্বাচন। আর সেই নির্বাচনী আলোচনায় বেশ এগিয়ে আছেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী গোলাম কিবরিয়া বিপ্লব।

এবিষয়ে গোলাম কিবরিয়া বিপ্লব এর সাথে কথা বললে তিনি জানান, এবার দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে ভোটারদের মাধ্যমে আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, বিজয়ী হওয়ার পর ৩নং কুশনা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন পরিণত করবো।রাস্তাঘাট,পানি নিস্কাশন, ড্রেন ও ধর্মীয় উপাসনালয় পরিকল্পিত ভাবে উন্নয়নের কাজ করবো।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম