1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ঝিনাইদহ মহেশপুরে ফতেপুর ইউনিয়নে ২টি ওয়ার্ডে বিএনপির ওয়ার্ড কমিটি গঠন! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:০৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

ঝিনাইদহ মহেশপুরে ফতেপুর ইউনিয়নে ২টি ওয়ার্ডে বিএনপির ওয়ার্ড কমিটি গঠন!

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ঝিনাইদহের মহেশপুর উপজেলার ২নং ফতেপুর ইউনিয়ন বিএনপি’র ( আহবায়ক কমিটি) এর উদ্দ্যোগে আজ ২৫ ডিসেম্বর বিকালে ইউপির ৮ ও ৯ নং ওয়ার্ডে পৃথক পৃথক ভাবে ২টি ওয়ার্ডে নতুন কমিটি গঠন প্রসঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় ২টি ওয়ার্ডে পৃথক পৃথক ভাবে বিগত পুরাতন কমিটি ভেঙে দিয়ে উৎসব মুখর পরিবেশে সভাপতি / সম্পাদক নির্বাচিত করে ৫১ বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

ফতেপুর ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক মোঃ শের আলী মিয়ার সভাপতিত্বে ইউপির ৮ নং ওয়ার্ডে ফতেপুর শামছদ্দিন সর্দার মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বিএনপি নেতা কর্মীদের উপস্থিতিত্বে সকলের সর্বসম্মতিক্রমে কন্ঠ ভোটের মাধ্যমে মোঃ শরিফুল ইসলামকে সভাপতি ও মোঃ সোহেল রানাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ বিশিষ্ট পুর্ণঙ্গ ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। এবং ৯নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশীদ এর সভাপতিত্বে কানাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বিএনপির নেতা কর্মীদের উপস্থিতিত্বে সকলের উপস্থিতিত্বে সর্বসম্মতিক্রমে কন্ঠ ভোটের মাধ্যমে মোঃ চাঁন মিয়াকে সভাপতি ও মোঃ আনিচুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ বিশিষ্ট পুর্ণঙ্গ কমিটি গঠন করা হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলার ফতেপুর ইউনিয়ন বিএনপির সুযোগ্য আহবায়ক মোঃ গোলাম ফারুক খাঁন, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সুযোগ্য সদস্য সচিব মোঃ সেলিম রেজা, যু্গ্ন আহবায়ক আরিফুর রহমান, বিএনপি নেতা আবুল কাশেম মোল্লা। এসময় উপস্থিত ছিলেন যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম, মতিয়ার রহমান, আশাদুল ইসলাম, আব্দুর ছাত্তার, আমির হোসেন, নিয়ামত আলী খাঁ, শিপন মিয়া প্রমুখ।

উল্লেখ্য গত ১৩ই ডিসেম্বর থেকে ইউপির ১নং ফতেপুর ২ নং বেড়েরমাঠ নিমতলা ও কদমতলা ৪ নং সাড়াতলা ৬ নং খাঁ পুরনন্দরপুর,৭ নং পশ্চিম পুরনন্দরপুর ওয়ার্ডে শত শত দলীয় নেতা কর্মীদের উপস্থিতিত্বে মতবিনিময় সভা শেষে সকলের উপস্থিতিত্বে সর্বসম্মিক্রমে সভাপতি, সম্পাদক নির্বাচিত করে প্রতিটি ওয়ার্ডে ৫১ বিশিষ্ঠ পুর্ণঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এসময় ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপির মুলদল, যুবদল, কৃষকদল, ছাত্রদল সহ অঙ্গসহযোগী সংগঠনের শত শত নেতা কর্মী উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম