1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ঝিনাইদহ মহেশপুর অবৈধভাবে বাংলাদেশ সীমান্ত হতে ভারতে যাবার পথে ১৫ জনকে আটক করেছে বিজিবি! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন

ঝিনাইদহ মহেশপুর অবৈধভাবে বাংলাদেশ সীমান্ত হতে ভারতে যাবার পথে ১৫ জনকে আটক করেছে বিজিবি! জনতার বার্তা

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় ১৫ জনকে আটক করেছে বিজিবি।

আজ ১৫ আগস্ট সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে মহেশপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা কাঞ্চনপুর গ্রামের মাঠ থেকে ১৫ জন বাংলাদেশীকে আটক করেছে বিজিবি ।

আটককৃতরা হলো-নাটোরের সিংড়া উপজেলার থানার তেমুখ গ্রামের মৃত মনতাজ আলীর ছেলে জলিল চৌধুরী (৪১), তহুরুল ইসলাম (৩৫) একই গ্রামের আফছার আলী’র ছেলে রুবেল হোসেন (২৬), মৃতঃ আব্দুর রহমানের ছেলে রফিকুল ইসলাম (৫৩), এন্তাজ চৌধুরীর ছেলে উজ্জল চৌধুরী (৪০), সোনা চৌধুরী (৩৮), তরজুল আলীর ছেলে শাহাদাত হোসেন (২৭), মৃত আলী হোসেনের ছেলে আলম আলী (৩৬), রফিকুল চৌধুরীর ছেলে রবিন হুড চৌধুরী (২৪), জহুরুল ইসলামের ছেলে আব্দুর রশিদ (৩৯), রফিকুল ইসলামের ছেলে মিঠুন চৌধুরী (৩২), একই উপজেলার সিংড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে হাফিজুর রহমান (৪১), গোলাম রসুলের ছেলে কাসেম আলী (৪৪), গাব্বার মিয়ার ছেলে রাশেদুল ইসলাম (২৩) ও মৃতঃ জনাব আলী’র ছেলে হাসেন আলী (৪৯)।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কয়েকজন বাংলাদেশী অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার চেষ্টা করছে।

এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সীমান্তের শূন্য লাইন থেকে আনুমানিক ৬০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কাঞ্চনপুর গ্রামের মাঠ থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় মহেশপুর থানায় বিজিবির পক্ষ থেকে মামলা দায়ের করে আসামীদের থানায় সোপর্দ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম