1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ঝিনাইদহ হরিণাকুণ্ডুতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন

ঝিনাইদহ হরিণাকুণ্ডুতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

সবাই মিলে খেলা করি, মাদকমুক্ত সমাজ গড়ি এই প্রতিপাদ্য সামনে রেখে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের এর আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজ ৬ এপ্রিল বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্তর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে শেষ হয়।পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা এঁর সভাপতিত্বে,মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানার সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান কামাল হোসেন,শরাফত দৌলা ঝন্টু, হরিণাকুণ্ডু থানার তদন্তকারী কর্মকর্তা রিয়াজুর ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা বেল্লাল হোসেন,
হরিণাকুণ্ডু প্রেসক্লাব সভাপতি এইচ মাহবুব মিলু, আন্দুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক টিটু।

এসময় আরও উপস্থিত,ছিলেন,জোড়াদহ ইউপি জাহিদুল ইসলাম বাবু, বসির উদ্দীন, ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার জামাল হোসেন, বিভিন্ন দপ্তর প্রধানগণ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ার সাংবাদিকগন প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা বলেন,খেলাধুলা মানসিক চিন্তা-চেতনা, বুদ্ধিমত্তার বিকাশ ঘটে।পড়াশুনার পাশাপাশি খেলাধুলা, সাইক্লিং, সাঁতার কাটা, দড়ির উপর লাফানো, সহ বিভিন্ন ধরণের বিনোদন কার্যক্রম শিশুর শারীরিক ও মানোসিকতা সুস্থ্য রাখতে সাহায্য করে। ফলে এ ধণের খেলাধুলার জন্য শিশুদেরকে উদ্বুদ্ধ করতে হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম