1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের উপর নৌকা মার্কার কর্মীদের হামলা! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের উপর নৌকা মার্কার কর্মীদের হামলা!

মোঃ পারভেজ হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

মোঃ পারভেজ হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের দেবীপুরে সাংবাদিকদের উপর নৌকা মার্কার কর্মীদের হামলা ও লাঞ্চিত করার ঘটনা ঘটেছে।

এসময় আহত ও লাঞ্চিত হয়েছেন স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভির ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মামুনুর রশিদ ও স্থানীয় পত্রিকা দৈনিক লোকায়নের প্রতিনিধি সুজন আলী।

রোববার বিকাল ৫ টার দিকে সদর উপজেলার ১৫নং দেবীপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ২৯ নং শাপলা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সংবাদ সংগ্রহ করতে গেলে নৌকা মার্কা কর্মীরা অর্তকিত হামলা চালায়। পরে প্রশাসনের সহযোগীতায় আহত সাংবাদিক মামুন ও সুজনকে উদ্ধার করা হয়।

ঘটনার বিষয়ে সাংবাদিক মামুনুর রশিদ বলেন, দেবীপুর ইউনিয়নে সংবাদ সংগ্রহের কাজে আমরা সংবাদ সংগ্রহ করি এবং দেবীপুর ইউনিয়নের নির্বাচনের সার্বিক পরিস্থিতি তুলে ধরি। কিন্তু নৌকা মার্কা কর্মীরা শুরু থেকে আমাদের বাঁধা প্রদান করে আসতেছিলো। তাই আমরা হামলার শিকার হয়েছি। আমাদের ক্যামেরায় কিছু গোপন তথ্য ছিলো তারা জোরপূর্বক সব ডিলিট করে দেয়।

এবিষয়ে জেলা প্রশাসক মাহবুবুর রহমান মুঠোফোন জানান সাংবাদিকের উপর হামলার ঘটনাটি আমি শুনেছি। ঘটনাস্থলে আমরা প্রশাসনিক টিম পাঠিয়ে দিয়েছি। তদন্তপুর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম