1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ডুলাহাজারা ইউনিয়ন ছাত্র যুব পরিষদের নবাগত কমিটি ঘোষণা - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৪০ অপরাহ্ন

ডুলাহাজারা ইউনিয়ন ছাত্র যুব পরিষদের নবাগত কমিটি ঘোষণা

বিপ্লব দাশ, চকরিয়া প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

বিপ্লব দাশ, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

বাংলাদেশ সনাতনী সেবক সংঘ একটি গীতা শিক্ষা ও সনাতনীসংস্কার ও চেতনা বিকাশমূলক সংগঠন, যা সারা বাংলাদেশের জেলা -উপজেলায় ১৯৮৬ সাল থেকে গীতা শিক্ষার আলো ছড়িয়ে দিয়ে যাচ্ছে।

উক্ত সংগঠনের ছাত্র- যুব পরিষদের ডুলাহাজারা ইউনিয়ন শাখায় আজ নতুন কমিটি গঠন করা হয়েছে। ডুলাহাজারা নতুনপাড়ায় শ্রী শ্রী কৃষ্ণাদ্বৈত চিন্তাহারী নিকেতন প্রাঙ্গণে সকাল থেকে ভোগারতি ও সমবেত উপাসনা, প্রসাদ বিতরণ ও অভিষেক অনুষ্টান মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয় আজকের এই আয়োজন। উক্ত অনুষ্ঠান -বাংলাদেশ সনাতনী সেবক সংঘের প্রতিষ্টাতা-শ্রী মনোরঞ্জন দে(গণেশ) দাদার মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠান শুভ সূচনা করেন। এতে সভাপতিত্ব করেন-ছাত্র যুব কমিটির ডুলাহাজারা ইউনিয়নের সাবেক সফল সভাপতি -রুদ্র বহ্মচারী।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন -বাংলাদেশ সনাতনী সেবক সংঘ,কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক শ্রী সুধীর চন্দ্র দাশ,উদ্বোধনী বক্তব্য রাখেন-উপজেলা পৃষ্ঠপোষক ও দানশীল ব্যাক্তি শ্রী বিজন কুমার বিশ্বাস, বাংলাদেশ সনাতনী সেবক সংঘ চকরিয়া উপজেলার সভাপতি শ্রী কৈলাশ দে, সহ সভাপতি শ্রী গোপাল দে, সহ সাংগঠনিক সম্পাদক -শ্রীশ্রীনন্দ দাশ, ও পৌরসভা কমিটির প্রস্তাবিত সভাপতি ও সাংবাদিক শ্রী বিপ্লব দাশ। ডুলাহাজারা ইউনিয়ন কমিটির সহ সভাপতি শ্রী পলাশ সুশীল, সাধারণ সম্পাদক -শ্রী রুপন নাথ,ছাত্র যুব চকরিয়া উপজেলা কমিটির সভাপতি শ্রী রতন বৈষ্ণব, এই সময় আরো উপস্থিত ছিলেন -ডুলাহাজারা নতুন পাড়া সমাজ পরিচালনা কমিটির নেতা -মাষ্টার শ্রী সমীর কান্তি দে, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী বিজয় দে, গীতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক শ্রী সৈকত দে, শিক্ষক রিয়া দে, গীতা স্কুল পরিচালনা কমিটির সভাপতি সাধন দে।

ডুলাহাজারা ইউনিয়নে সর্ব সম্মতিক্রমে ছাত্র পরিষদ কমিটি পূর্ণাঙ্গ গঠন করা হয়েছে। ডুলাহাজারা ইউনিয়ন ছাত্র পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন -কিন্তুস দে, সহ সভাপতি -জাগ্রত দে,সহ সভাপতি -প্রান্ত দে, সহ সভাপতি -রুবেল কুমার দে,সাধারণ সম্পাদক -অপু কান্তি দে, সহ সাধারণ সম্পাদক -ঈশান দে,সহ সাধারণ সম্পাদক -রনি সুশীল, যুগ্ন সাধারণ সম্পাদক -মিটন দে(সৈকত), যুগ্ম সাধারণ সম্পাদক -আপন দে, সাংগঠনিক সম্পাদক -যত্তেশ্বর কান্তি দে, সহ সাংগঠনিক সম্পাদক -সজীব ব্রক্ষ্রচারী, সহ সাংগঠনিক সম্পাদক -শুভ্র চন্দ্র দে, সহ সাংগঠনিক সম্পাদক -সম্পদ কুমার দে,তথ্য সম্পাদক -কৈশিক দাশ গুপ্ত, সহ তথ্য সম্পাদক -কাকন দাশ,সহ তথ্য সম্পাদক -তুষার চৌধুরী, ধর্ম বিশেষ সম্পাদক -স্বদেশ দে,আইন বিষয়ক সম্পাদক -মৃদুল দে, সহ আইন বিষয়ক সম্পাদক -নির্জন দে,অর্থ সম্পাদক -অন্তর দে, সহ অর্থ সম্পাদক -সেতু রাণী দে,সহ অর্থ সম্পাদক -প্রান্ত দে, প্রচার সম্পাদক -নিউটন নাথ, সহ প্রচার সম্পাদক -রনজয় শীল,দপ্তর সম্পাদক-সজীব শর্মা, সহ দপ্তর সম্পাদক -নিশান শীল, সাংস্কৃতিক সম্পাদক -রিয়া দে, সহ সাংস্কৃতিক সম্পাদক -রুমি পাল, সহ সাংস্কৃতিক সম্পাদক -জয়া দে, সহ সাংস্কৃতিক সম্পাদক -পূজা দে, সহ সাংস্কৃতিক সম্পাদক-জনি দে, সহ সাংস্কৃতিক সম্পাদক -অক্ষয় দাশ।

উক্ত কমিটি ঘোষনায় সকল নেতৃবৃন্দ ও সদস্যগণ অনেক প্রাণবন্ত ও সন্তুষ প্রকাশ করেন।এতে উপস্থিত ছিলেন অত্র এলাকার মান্যগণ্য ব্যাক্তি সহ প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম