1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd24@gmail.com : jb editor : jb editor
তাড়াইলের দামিহা ইউনিয়নে ছাত্র অধিকার পরিষদ কর্তৃক ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

তাড়াইলের দামিহা ইউনিয়নে ছাত্র অধিকার পরিষদ কর্তৃক ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত! জনতার বার্তা

শেখ সাখাওয়াত হোসেন, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

শেখ সাখাওয়াত হোসেন, স্টাফ রিপোর্টারঃ

কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা দামিহা ইউনিয়নের ছাত্র অধিকার পরিষদ কর্তৃক ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার (২৩ আগস্ট) রাত ৮:৩০ মিনিটে ভার্চুয়াল মতবিনিময় সভাটি আয়োজন করা হয়।

উক্ত ভার্চুয়াল মতবিনিময় সভাটি তাড়াইল উপজেলা ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক জাকিরুল ইসলাম বাকীর উপস্থাপনায় ও আমির খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার ছাত্র অধিকার পরিষদের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে সাখাওয়াত হোসেন বলেন, বাংলাদেশের জনগণকে সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার নিশ্চিত করার প্রতিশ্রুতি দিয়ে দেশ স্বাধীন হলেও এই ৫০ বছরেও দেশের জনগণ তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। এমনকি বিভিন্ন রাজনৈতিক দল কর্তৃক দেশ পরিচালনা করার পরেও এখনও এদেশের জনগণ মৌলিক চাহিদা থেকে বঞ্চিত।তাই এদেশের ঘুণেধরা রাষ্ট্রকে পরিবর্তন করার জন্য তরুণ ছাত্র ভাইদের নিয়ে যে রাজনৈতিক প্লাটফর্ম গঠিত হয়েছে তাদের সাথে যোগদান করার জন্য উপস্থিত সকলকে আহ্বান করেন।

উক্ত ভার্চুয়াল মিটিংয়ে উপস্থিত ছিলেন তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যয়নরত ছাত্রবৃন্ধ এবং কিশোরগঞ্জ জেলার ছাত্র অধিকার পরিষদের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, তাড়াইল উপজেলা ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক জাকিরুল ইসলাম বাকী, তাড়াইল উপজেলার যুগ্ম আহ্বায়ক উবাইদুল্লাহ, আমির খান,মাশরাফুল করিম,রাজন সরকার,মিথুন আহমেদ, প্রিয়াশ সরকার, সোহাগ হাসান,সৌরভ সরকার ও শিশির আহমেদ প্রমূখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম