1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
তাহিরপুরে ইলেকট্রনিকস ব্যবসায়ির উপর পাতলা জাহান বাহিনীর হামলা, ১০ জনের নামে মামলা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৩১ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

তাহিরপুরে ইলেকট্রনিকস ব্যবসায়ির উপর পাতলা জাহান বাহিনীর হামলা, ১০ জনের নামে মামলা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ৭ মে, ২০২২

স্টাপ রিপোর্টার সুনামগঞ্জঃ

সুনামগঞ্জের তাহিরপুরে ইলেকট্রনিকস ব্যবসায়ির উপর কথিত এক সাংবাদিক পরিচয় ধানকারী পাতলা জাহান বাহিনী হামলা করে মোটরসাইকেল ভাংচুর ও নগদ টাকা চিন্তায়ের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সন্ধায় উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শ্রীপুর বাজারে এ হামলা ও চিন্তায়ের ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় ১০ জনের নামোল্লেখ করে তাহিরপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের পর পর বৃহস্পতিবার বিকালে তাহিরপুর থানার এস আই সিদ্দিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ইসলাম পুর গ্রামের ইলেকট্রনিকস ব্যবসায়ী কামাল হোসেন তার ব্যবসার কাজে শ্রীপুর বাজারে যান। কাজ শেষে ফেরার পথে কথিত সাংবাদিক নামধারী একই ইউনিয়নের তরং গ্রামের শাজামালের ছেলে আবু জাহান ওরফে পাতলা জাহান তার লাঠিয়াল বাহিনী নিয়ে কামালের উপর অতর্কিত হামলা করে। এসময় সঙ্গে থাকা একটি মোটরসাইকেল গাড়ি ভাংচুর করে এবং জামার পকেটে থাকা ২১ হাজার ৬ শত টাকা জোরপূর্বক চিন্তাই করে নিয়ে যায় দৃবৃত্তরা। পরে বাজারে লোকজন আহত কামালকে তাদের কবল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত কামাল বলেন, পরিকল্পিত ভাবে শ্রীপুর বাজারে আবু জাহানের নেতৃত্ব তার লাঠিয়াল বাহিনী আমার উপর অতর্কিত হামলা করে এবং আমার জামার পকেটে থাকা টাকা ও মোটরসাইকেল ভাংচুর করে।

এ বিষয়ে অভিযুক্ত আবু জাহানের মোবাইল বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

তাহিরপুর থানার এস আই সিদ্দিক বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে তার সততা পেয়েছি। এ ব্যাপারে অভিযুক্তদের বিরোদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ তরফদার জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম