1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
তৃণমুলের কর্মীর গণজোয়ারে ভাসছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী রিপন চৌধুরী - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

তৃণমুলের কর্মীর গণজোয়ারে ভাসছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী রিপন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

আব্দুর রশিদ, পেকুয়া কক্সবাজারঃ

মগনামার তৃণমুল কর্মীর সর্বশেষ ঠিকানা সোলতান মোহাম্মদ রিপন চৌধুরী এমন গুঞ্জন আওয়াজে রূপান্তর পেয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ মগনামা ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন-২০২২ইং।মগনামা ইউনিয়ন ছাত্রলীগের নির্বাচিত সাবেক সফল সভাপতি ও সদ্য পদত্যাগ কারী সাবেক স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বর্তমান মগনামা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রিপন চোধুরীর পক্ষে পুরো ইউনিয়নের তৃণমুল আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা সহ সাধারণ জনগণের মুখে আওয়াজ ফুটেছে।

উচ্চশিক্ষিত, নিরহংকারী, গরীব-দূঃখীর প্রিয়জন, কর্মীর নিরাপদ আশ্রয়স্হল খ্যাত, তিলে তিলে গড়ে উঠা মুজিবীয় রণাঙ্গনের অগ্রজ অকুতোভয় বীর সৈনিক, বার বার নির্যাতিত-নীপিড়িত, মজলুম জননেতা জনাব রিপন ভাই গরীব-দূঃখীর পার্শ্বে ছিল ও আছে এবং থাকবে এটাই সকলের প্রত্যাশা। তিনি কখনোই কর্মীর বিপদে-আপদে মোবাইল অফ কিংবা কোন অজুহাত দেখিয়ে কর্মীকে বিপদগ্রস্হ করেনি, বরং নিজ খরচে কর্মীকে বিপদমুক্ত করার ইতিহাস ভুরি ভুরি।

আসছে জাতীয় নির্বাচন। উক্ত নির্বাচনকে সামনে রেখে রাজপথের লড়াকু অকুতোভয় কর্মীর প্রয়োজন। রিপন চৌধুরী মগনামার রাজপথে হাজারো কর্মী-সৃষ্টিকারী রাজপথ কাপানো নেতা। মগনামার রাজপথে রিপন চোধুরীর অর্থ, শ্রম ও ঘামের অবদান ভুলার মত নয়। ছাত্রলীগ-স্বেচ্ছাসেবকলীগের সভাপতির দায়িত্ব পালন করা পরীক্ষিত এক সু-সংগঠক হিসেবে খ্যাতিপ্রাপ্ত নেতা। রাজনৈতিক পদ নিয়ে মিথ্যাচারিতা কিংবা মদ-জুয়ায় মত্ত থাকা ব্যক্তিও নন। কর্মীর বিপদে নিজেকে সর্বোচ্চ বিলিয়ে দেওয়া জন। তিনি মগনামা ইউনিয়নের বিশিষ্ট জনদের মধ্যেও অন্যতম মেধাবীজন। যিনি রাজনীতিতে নিজেকে অনুপ্রবেশ করিয়ে সাধারণের মাঝে নিজেকে বিলিয়ে দিয়েছেন।

সর্বোপরি মগনামার আপামর আবাল বৃদ্ধ-বনিতার প্রিয়জন রিপন চোধুরীর উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা প্রস্ফুটন হোক। মগনামার নিষ্পেষিত, নির্যাতিত-নিপীড়িত তৃণমুল আওয়ামী লীগ কর্মীর আত্নতৃপ্তির জন্য মগনামা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে জয়ী হওয়ার আশা ব্যক্ত করেন। জয় মানুষের মুখে মুখে হয়ে গেলে, সেই জয়ই বাস্তবে পরিলক্ষিত হয়।

তিনি মগনামা সর্বস্তরের জনগণের সকলের সহযোগিতা ও ভালবাসা কামনা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম