1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
তৃতীয় বারের মত স্কুল সভাপতি নির্বাচিত হয়েছেন আল মামুন সুমন! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

তৃতীয় বারের মত স্কুল সভাপতি নির্বাচিত হয়েছেন আল মামুন সুমন! জনতার বার্তা

সোলায়মান আহমেদ, চাঁদপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

সোলায়মান আহমেদ, চাঁদপুর প্রতিনিধিঃ

হাইমচর উপজেলার নীল কমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটিতে তৃতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন চাঁদপুর জেলা পরিষদ সদস্য এস এম আল মামুন সুমন। একই চিঠিতে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সদস্য সচিব এবং শিক্ষক প্রতিনিধি প্রশান্ত কুমার দাশ ও অভিভাবক প্রতিনিধি ফাতেমা বেগমকে সদস্য মনোনীত করা হয়।

৫ আগষ্ট ২০২১ বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লা কর্তৃক প্রবিধানমালা ২০০৯ এর ৩৯ (১) ধারা অনুসারে এ এডহক কমিটির অনুমোদন দেয়া হয়। সেই সাথে আগামী ৬ মাসের মধ্যে বিধি মোতাবেক পুর্নাঙ্গ ম্যানেজিং কমিটি গঠন করার পরামর্শ দেন কুমিল্লা শিক্ষাবোর্ড কর্তৃপক্ষ।

নীল কমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটিতে তৃতীয় বারের মত নির্বাচিত সভাপতি এস এম আল মামুন সুমন উপজেলার এম জে এস বালিকা উচ্চ বিদ্যালয়েও সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি বলেন- একটি বিদ্যালয়ের উন্নতি কিংবা অবনতি নির্ভর করে সঠিক ভাবে বিদ্যালয় পরিচালনার উপর। কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে সুনির্দিষ্ট নীতিমালা প্রনয়ণ ও বাস্তবায়নে ম্যানেজিং কমিটিসহ শিক্ষকদের আন্তরিকতা থাকতে হবে। শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের সঠিক দিক নির্দেশনায় এগিয়ে নিতে হবে।

তিনি আরও বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব পালনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিসহ শিক্ষকদের সহযোগিতা ও আন্তরিকতা কামনা করছি। একই সাথে শিক্ষার মানোন্নয়ন ও বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কাজ করার জন্য সকলের দোয়া প্রত্যাশা করছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম