1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
দরগাহবিল ক্রীড়া পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

দরগাহবিল ক্রীড়া পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত!

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়া রাজাপালং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দরগাহবিল ফুটবল খেলার মাঠে অনুষ্ঠিত হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে দরগাহবিল ক্রীড়া পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

৩১ডিসেম্বর ২০২১, শুক্রবার বেলা সাড়ে তিন টায় শুরু করে এই বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা। খেলায় অংশ নিয়েছেন জালিয়াপালং ফুটবল একাদশ সোনাইছড়ি বনাম পালং স্পোর্টিং ক্লাব কোটবাজার। খেলা চলাকালীন উভয় পক্ষে কোন গোল না-হওয়া, টাইব্রেকারে ০১ গোলে বিজয় হন কোটবাজার পালং স্পোর্টিং ক্লাব।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলার শুভ উদ্বোধন করে দেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের টানা তৃতীয় বারের মত নির্বাচিত সফল চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

দরগাহবিল ক্রীড়া পরিষদের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ইকবাল বাহার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হক ও ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী কন্ট্রাক্টর মুফিজ উদ্দিন প্রমুখ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী আহম্মদ ফকির, বিশিষ্ট সিনিয়র সাংবাদিক গফুর মিয়া চৌধুরী, রাজাপালং একেএনসি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ফজলুল করিম, প্রধান শিক্ষক বদিউর রহমান সহ অনেকেই উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম