1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জয় বাংলা ঐক্য পরিষদ এর চেয়ারম্যান ও সভাপতি জিলানী রহমান। জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জয় বাংলা ঐক্য পরিষদ এর চেয়ারম্যান ও সভাপতি জিলানী রহমান। জনতার বার্তা

আবু সায়েম, সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

আবু সায়েম, সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল আযহার উপলক্ষ্যে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জয় বাংলা ঐক্য পরিষদ এর চেয়ারম্যান ও সভাপতি জিলানী রহমান।

ঈদের শুভেচ্ছা বার্তায় জিলানী রহমান বলেন, পবিত্র ঈদ-উল-আজহা মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সকলের জীবন, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ, সামাজিক সম্প্রীতি। বৈশ্বিক মহামারীর মুহূর্তে পবিত্র ঈদুল আজহার আগমন। এই দুঃসময়টাতেও থেমে থাকবে না ঈদ আনন্দ।

তিনি বলেন, আত্মত্যাগ এবং আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আজহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জিলানী রহমান বলেন, করোনাকালীন এই সময়েও থেমে নেই দেশের উন্নয়ন অগ্রগতির চাকা। জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের আন্তরিক প্রচেষ্টা এবং ত্বড়িত হস্তক্ষেপের কারণে পৃথিবীর বিভিন্ন দেশের চেয়ে বাংলাদেশের করোনা পরিস্থিতি মধ্যেও উন্নয়ন অব্যাহত রয়েছে। তিনি ঈদ উৎসব পালনকালেও সবাইকে সরকারি স্বাস্থবিধি পালন করার মাধ্যমে ঈদ পালনের আহবান জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম