1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
নওয়াপাড়া ৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর পথ সভা ও দোয়া অনুষ্ঠান! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

নওয়াপাড়া ৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর পথ সভা ও দোয়া অনুষ্ঠান! জনতার বার্তা

এইচ এম বাবুল আক্তার, স্টাফ রিপোর্টার:
  • আপডেটের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

এইচ এম বাবুল আক্তার, স্টাফ রিপোর্টার:

আসন্ন অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ব্রীজ মার্কা প্রার্থী লুৎফর রহমান বিশ্বাসের উদ্যোগে এক পথ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে ।

১৩ সেপ্টেম্বর (সোমবার) সন্ধ্যায় নওয়াপাড়া প্রেফেসর পাড়ার মোড়ে ৬নং ওয়ার্ডবাসীর সাথে এক পথ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লুৎফর রহমান বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, শ্রী রবিন অধিকারী ব্যাচা সাবেক প্যানেল মেয়র নওয়াপাড়া পৌরসভা, প্রধান বক্তা মোঃ রেজাউর রহমান মন্টু সভাপতি বাগেরহাট জেলা শ্রমিকলীগ ও নব নির্বাচিত কাউন্সিলর বাগেরহাট।


বিশেষ অথিতি, শাহ আশরাফুজ্জামান পীরজাদা সাবেক চেয়ারম্যান, নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ ও বিশিষ্ট সমাজ সেবক, শেখ পিয়াল রহমান নভেল জেলা ছাত্রলীগ নেতা বাগেরহাট, মোঃ জোহর আলী সরদার সভাপতি ৬নং ওয়ার্ড আয়ামীলীগ, সনজিৎ দাস যুগ্ম আহবায়ক অভয়নগর থানা যুবলীগ, মোঃ আব্দুল শেখ আহবায়ক কমিটি সদস্য থানা ছাত্রলীগ, কায়জার উদ্দিন আকুঞ্জী বিশিষ্ট সমাজ সেবক, নূর ইসলাম হাওলাদার সভাপতি বাস্তহারালীগ, মিজানুর রহমান আকুঞ্জী সাধারণ সম্পাদক কৃষকলীগ নওয়াপাড়া পৌরসভা, মোঃ ফারুক আল নূর যুগ্ম সম্পাদক ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ নওয়াপাড়া পৌরসভা, ও গন্যমান্য ব্যক্তিবর্গ সহ শতাধিক এলাকাবাসী। এসময় বারবার নির্বাচিত সাবেক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ব্রীজ মার্কার প্রার্থী লুৎফর রহমান বিশ্বাস বলেন, আগামী ৬ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে আমি আপনাদের দোয়া নিয়ে প্রার্থী হতে চাই। ওয়ার্ডে উন্নয়নে সকলের পাশে থাকতে চাই।

৬নং ওয়ার্ডে আমি আপনাদের দোয়ায় যদি কাউন্সিলর হই, সমাজ থেকে মাদক ব্যবসা বন্ধ করা হবে। সন্ত্রাস দুর করা হবে। রাস্তা ঘাট উন্নয়ন করা হবে। পাশাপাশী এলাকায় মুরুব্বিদের নিয়ে সমাজিক শৃঙ্খলা বজায় রাখার জন্য কমিটি করা হবে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য এলাকার মুরুব্বি ও মা বোনদের কাছে দোয়া কামনা করছি তাদের পবিত্র ভোট দিয়ে আমাকে বিজয় করবেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম