1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
নগদ টাকা সহ ইয়াবা নিয়ে ১ মাদক ব্যবসায়ী আটক! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন

নগদ টাকা সহ ইয়াবা নিয়ে ১ মাদক ব্যবসায়ী আটক! জনতার বার্তা

শ্রীমান কান্তি দাশ, চকরিয়া উপজেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

শ্রীমান কান্তি দাশ, চকরিয়া উপজেলা প্রতিনিধিঃ

কঠোর লকডাউনে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিভিন্ন প্রসাধনী পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচারকালে কক্সবাজার জেলার চকরিয়া এলাকা থেকে আনুমানিক ৭০ লক্ষ টাকা মূল্যের ২৩,১৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।

র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‍্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার হতে মাদকের একটি চালান কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চট্টগ্রামে পাঠানোর জন্য বুকিং করেছে এবং উক্ত মাদক ব্যবসায়ী যাত্রীবেশে একটি মাইক্রোবাস যোগে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ০২ আগস্ট ২০২১ ইং তারিখ ২১৩০ ঘটিকায় র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন চকরিয়া পৌর মার্কেট এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‍্যাব চেকপোস্টের দিকে আসা একটি মাইক্রোবাসকে থামানোর সংকেত দিলে মাইক্রোবাসটি র‍্যাব চেকপোস্টের সামনে থামায়। এসময় মাইক্রোবাস থেকে নেমে একজন ব্যক্তি সুকৌশলে পালানোর চেষ্টা করলে র‍্যাব সদস্যরা ধাওয়া করে আসামী রুকন মিয়া (৩১), পিতা-জালু মিয়া, সাং-বুল্লা, থানা-মাধবপুর, জেলা- হবিগঞ্জকে আটক করে। আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে মাদকের একটি চালান কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চট্টগ্রামে পাঠানোর জন্য বুকিং করেছে। কিছুক্ষন পর র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যানকে (ঢাকা মেট্রো উ-১১-৪১৯১ ) থামানোর সংকেত দিতে কাভার্ডভ্যানটি চেকপোস্টের সামনে থামায়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানোমতে কাভার্ডভ্যান তল্লাশি করে ২৩,১৫৫ পিস ইয়াবা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলে মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম