1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা কমিটির সদস্য নির্বাচিত হলেন- শহিদুল ইসলাম রেদুয়ান - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন

নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা কমিটির সদস্য নির্বাচিত হলেন- শহিদুল ইসলাম রেদুয়ান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২

নিজেস্ব প্রতিবেদনঃ

নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন তরুণ গণমাধ্যমকর্মী ও সংগঠক শহিদুল ইসলাম রেদুয়ান।

সড়ক দুর্ঘটনা রোধে সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গঠিত বাংলাদেশের জনপ্রিয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির ২০২২-২০২৩ সালের সুনামগঞ্জ জেলার ৩৯ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার নিরাপদ সড়ক চাই (নিসচার) সভাপতি ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব সাদেক হোসেন বাবুল এর যৌথ স্বাক্ষরে মোশাহিদ আলম মহিম তালুকদারকে সভাপতি ও আবু হানিফকে সাধারন সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।
এছাড়া সম্মানিত উপদেষ্টা হিসেবে ৫জন এবং অতিরিক্ত সাধারন সদস্য হিসেবে ১৫ জনকে অন্তর্ভুক্ত করা হয়। সম্মানিত উপদেষ্ঠা হিসেবে আরো ৮ জনকে অন্তর্ভুক্ত করা হয়।

সাংবাদিক শহিদুল ইসলাম রেদুয়ান এছাড়াও তিনি বাংলাদেশ একমাত্র ডেইলি ক্রাইম অপরাধ কন্ঠ পত্রিকা’র স্টাফ করেসপন্ডেট ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিবন্ধনকৃত দৈনিক হাওড় বার্তা পত্রিকার বার্তা সম্পাদকের দ্বায়িত্বে আছেন। এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

তিনি নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল নেতৃত্ববৃন্দ ও সদস্যদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। শহিদুল ইসলাম রেদুয়ান বলেন, আমি নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা কমিটির সদস্য হতে পেরে আমি গর্বিত, কারন এই সংগঠনের মাধ্যমে আমি সামাজিক কর্মকাণ্ডকে আরো প্রসারিত করতে পারবো বলে আমি আশাবাদী। সকলে আমার জন্য দোয়া করবেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম