1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
নৌকা প্রতিক ডুবিয়ে দিল,৩৪ বছরের রেকর্ড! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৫৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

নৌকা প্রতিক ডুবিয়ে দিল,৩৪ বছরের রেকর্ড!

সোহেল রানা,(কালীগঞ্জ) লালমনিরহাটঃ
  • আপডেটের সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

সোহেল রানা,(কালীগঞ্জ) লালমনিরহাটঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নে প্রায় তিন যুগ একটানা (৩৪) বছর ধরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে আসছেন আব্দুল কাদের, এবার ছিল তার সপ্তম তম নির্বাচন এবারের যাত্রা ছিল নৌকায় চড়ে, কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস! এ যাত্রায় কাঙ্ক্ষিত লক্ষ্যমাত্রায় পৌছাতে পারেননি তিনি , ডুবে গেছে তার নৌকা প্রতিক ডুবে গেছে তার শেষ সপ্ন, হয় নি পূর্ণ ষোলকলা।

২৮শে নভেম্বর(রবিবার) তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়, আর এ নির্বাচনে লালমনিরহাট জেলার বহুল আলোচিত মদাতী ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়, নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আব্দুল কাদেরকে (নৌকা প্রতিককে) বিশাল ব‍্যাবধানে পরাজিত করেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম বিপ্লব, তার প্রতিক ছিল মটরসাইকেল।

আব্দুল কাদের ১৯৮৮ সাল থেকে টানা ছয়বার চেয়ারম্যান নির্বাচিত হন, প্রথমবার তার প্রতিক ছিল হ‍্যারিকেন, পরবর্তীতে পাচঁ টার্মে আনারস প্রতিক নিয়ে বিজয় অর্জন করেন। সর্বশেষ নৌকা প্রতিক নিয়ে জনগণের নিরুঙ্কুশ সমর্থন না পেয়ে পরাজয় মেনে নিতে হয় ছয়বারের চেয়ারম্যান আব্দুল কাদেরকে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম