1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
নয় তারকাকে ছাড়াই আর্জেন্টিনার বিপক্ষে খেলবে ব্রাজিল! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন

নয় তারকাকে ছাড়াই আর্জেন্টিনার বিপক্ষে খেলবে ব্রাজিল! জনতার বার্তা

খেলাধূলা ডেস্কঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

খেলাধুলা ডেস্কঃ

ইউরোপিয়ান ক্লাব ফুটবল শুরুর তিন সপ্তাহের মধ্যেই এলো আন্তর্জাতিক সূচির বিরতি। এরই মধ্যে নিজ নিজ দেশের বিশ্বকাপ বাছাইয়ে অংশ নিতে ক্লাব ছেড়ে জাতীয় দলে যোগ দিতে শুরু করেছেন ফুটবলাররা। কিন্তু আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচসহ বিশ্বকাপ বাছাইয়ের তিন ম্যাচে ইংল্যান্ডে খেলা ৯ তারকা ফুটবলারকে দলে পাচ্ছে না ব্রাজিল ফুটবল দল।

করোনাভাইরাস মহামারির মধ্যে যেসব দেশ ইংল্যান্ডের লাল তালিকাভুক্ত রয়েছে, সেসব দেশে জাতীয় দলের খেলোয়াড় ছাড়তে রাজি হয়নি প্রিমিয়ার লিগের দলগুলো। ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফার হস্তক্ষেপের পরেও এই সিদ্ধান্ত থেকে সরেনি ক্লাবগুলো। যে কারণে ইংল্যান্ডে খেলা ফুটবলারদের পাচ্ছে না ব্রাজিল।

তারা হলেন লিভারপুলের গোলরক্ষক অ্যালিসন বেকার, ম্যানচেস্টারের গোলরক্ষক এডারসন মোরায়েস, চেলসির ডিফেন্ডার থিয়াগো সিলভা, লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার ফাবিনহো ও ফ্রেড এবং লিডস, লিভারপুল, ম্যানচেস্টার সিটি ও এভারটনের স্ট্রাইকার রাফিনহা, ফিরমিনো, হেসুস ও রিচার্লিসন।

তবে এই সমস্যার কথা আগেই মাথায় রেখেছিলেন ব্রাজিল কোচ তিতে। যে কারণে কয়েকদিন আগে নিজের স্কোয়াডে নতুন করে ৯ খেলোয়াড়কে যোগ করেছিলেন তিনি। সেই ৯ খেলোয়াড় হলেন এভারসন, সান্তোস, মিরান্ডা, এডেনিলসন, গারসন, ম্যাথুজ নুনেস, ম্যালকম, ভিনিসিয়াস এবং হাল্ক।

আগামী শুক্রবার (৩ সেপ্টেম্বর) ভোরে চিলির বিপক্ষে খেলবে ব্রাজিল। এরপর রোববার বাংলাদেশ সময় দিনগত রাত ১টায় আর্জেন্টিনার মুখোমুখি হবে তারা। পরের শুক্রবার (১০ সেপ্টেম্বর) ভোরে পেরুর মুখোমুখি হবে তিতের দল।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম