1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
পীরগাছা উপজেলার গাড়ি ভর্তি টিসিবির পণ্য থাকা শর্তেও সুবিধা ভোগ করতে পারতেছে না সাধারন জনগন। - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

পীরগাছা উপজেলার গাড়ি ভর্তি টিসিবির পণ্য থাকা শর্তেও সুবিধা ভোগ করতে পারতেছে না সাধারন জনগন।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

 

মোঃ রফিকুল ইসলাম লাভলু
বিভাগীয় স্টাফ রিপোর্টার
রংপুর।

রংপুর জেলার পীরগাছা উপজেলায় টিসিবির পণ্য গাড়ি ভর্তি থাকা শর্তেও সাধারন জনগন কোন ধরনের সুবিধা ভোগ করতে পারছে না। মেসার্স আশীর্বাদ যার ডিলার এর নাম মোঃ মোখলেছুর রহমান তার পাঠানো প্রতিনিধিরা বিভিন্ন রকম অনিয়ম করে আসছে আগেও লোকমুখে শোনা যায় বেশি টাকার লোভে বিভিন্ন দোকানে মালগুলো বিক্রি করে থাকেন।

আজ দুপুর ১২ টার দিকে কান্দির হাট স্কুল কলেজ সংলগ্ন খোলা মাঠে টিসিবির পণ্য ১০থেকে ১৫ জনকে দেওয়ার পর গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এসময় স্থানীয় জনগণ ক্ষিপ্ত হয়ে গাড়ির সামনের ব্যারিকেড সৃষ্টি করে। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ ৯নং কান্দি ইউনিয়ন শাখার সাবেক সাধারণ সম্পাদক শ্রী কৃষ্ণ কুমার মিত্র মোঃ রফিকুল ইসলাম লাভলু বাংলাদেশ আওয়ামী যুবলীগ কান্দি ইউনিয়ন শাখা সদস্য, মোহাম্মদ জাহিদ হাসান জীবন সাংবাদিক আজকালের সংবাদ ও আরো অনেকে উপস্থিত থেকে পণ্যবাহী গাড়ি কে সাধারণ জনগণের কাছে থেকে উদ্ধার করে সে স্থান পরিত্যাগ করে।

সাধারণ জনগণের মতবাদ সরকার আমাদের জন্য কিছু ব্যবস্থা করেছেন কিন্তু ডিলাররা বেশি টাকার লোভে সাধারণ জনগণকে তাদের পন্য না বুঝিয়ে দিয়ে বিভিন্ন দোকানে মাল বিক্রি করে আসছে বলে সাধারন জনগন জানান।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন আমি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম