1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
পীরগাছা উপজেলার ২নং পারুল ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বিশাল মোটর সাইকেল শোডাউন । - দৈনিক জনতার বার্তা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:২৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
হাইমচরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সাগরিকা বিসিক শিল্প এলাকার একটি হোমল্যান্ড কেমিক্যাল গ্রিস কারখানায় শর্ট সার্কিট থেকে আগুন! যমুনা অয়েল কোম্পানি, ডেনমার্ক এম্বাসি, বি আরটিসি চাকরি নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক মামুন ও রহিমঃ! হাইমচরে চেয়ারম্যান পদে ১১, মেম্বার পদে ৫৭, সংরক্ষিত ২১ জনের মনোনয়ন পত্র জমা! গাইবান্ধায় জমি সংত্রান্ত ব‍্যাপারে মারপিট বাড়ীঘর ভাংচুর, থানায় অভিযোগ! ঝিনাইদহ কোটচাঁদপুরে পুলিশের বাধা উপেক্ষা করে সাবেক প্রধানমন্ত্রী বিএমপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবীতে যুবদলের বিক্ষোভ! হাইমচরে মেম্বার প্রার্থী জসিম উদ্দিন ভূইয়ার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত! হাইমচরে নৌকা প্রতীকের প্রার্থী সাহাউদ্দিন টিটুর মনোনয়নপত্র জমা!

পীরগাছা উপজেলার ২নং পারুল ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বিশাল মোটর সাইকেল শোডাউন ।

মোঃ রফিকুল ইসলাম লাভলু বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুর।
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

মোঃ রফিকুল ইসলাম লাভলু
বিভাগীয় স্টাফ রিপোর্টার
রংপুর।

রংপুরের পীরগাছায় আসন্ন ইউপি নির্বাচনে ২নং পারুল থেকে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করবেন পর পর তিন বারের সফল ও স্বর্ণপদক প্রাপ্ত বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ খাঁন। তিনি উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও দলীয় মনোনয়ন প্রত্যাশি ছিলেন।
দীর্ঘদিন এলাকার উন্নয়নে কাজ করে জনপ্রিয়তা অর্জন ও বিভিন্ন সমাজসেবা মূলক কাজে অনন্য অবদান রেখে পুরস্কার প্রাপ্ত হয়েও দলের মনোনয়ন পানিন। ফলে এলাকাবাসী ও সাধারন ভোটারদের ব্যপক সর্মথন থাকায় এবারে নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলে ঘোষনা দেন। এর ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার উপজেলার দেউতি মেকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রায় ৬ শতাধিক মোটর সাইকেল নিয়ে শোডাউন করেছেন। মোটর সাইকেল বহরটি পারুল ইউনিয়নের দেউতি, পারুল, ছিদাম, মহিষমুড়ী, নাগদাহ, সেচাকান্দি, বিরাহীম, সৈয়দপুর, গুঞ্জরখা, আরাজি চালুনিয়া, কিসামত পারুল, আনন্দি ধনিরাম, অভিরাম, সুন্দরপাড়া, মনুরছড়া সহ বিভিন্ন এলাকা ঘুরে দেউতি স্কুল এন্ড কলেজ মাঠে গিয়ে শেষ হয়। এসময় স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ কর্মীসহ তার সমর্থিত লোকজন অংশ নেন।
চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ খাঁন বলেন, আমি দীর্ঘদিন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তিন বারের সফল চেয়ারম্যান। আমি যে উন্নয়ন করেছি তা মানুষের হৃদয়ে গেঁথে গেছে। পারুল ইউনিয়নের মানুষ আমাকে চায়। নৌকা পাইনি, তাতে আমার দু:খ নেই। সাধারন মানুষ ও ভোটারদের সমর্থন নিয়েই আমি এগিয়ে যাব। ভোটাররা আমাকে চায় বলে আজ এতো মানুষের সমাগম। আমি আনারস মার্কা নিয়ে নির্বাচন করবো।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম