1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
পীরগাছা প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টা:৮০ বছরের বৃদ্ধকে গ্রেফতার - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৪৮ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

পীরগাছা প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টা:৮০ বছরের বৃদ্ধকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ৩ এপ্রিল, ২০২২

মোঃ রফিকুল ইসলাম লাভলু, বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুর

রংপুরের পীরগাছায় ১০ বছরের শারিরীক ও বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৮০ বছর বয়সী এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকেলে স্থানীয় লোকজনের সহায়তায় আব্বাস দাড়িয়া নামে ওই বৃদ্ধকে উপজেলার অন্নদানগর ইউনিয়নের মমিন বাজার থেকে গ্রেফতার করে। রাতে ওই প্রতিবন্ধীর মা বাদি হয়ে মামলা দায়ের করলে রোববার সকালে গ্রেফতার আব্বাস দাড়িয়াকে রংপুর জেল হাজতে পাঠানো হয়। গ্রেফতার আব্বাস দাড়িয়া উপজেলার পশ্চিম ব্রাক্ষণীকুন্ডা গ্রামের মৃত জবান তেলির ছেলে।

ভিকটিমের পরিবার ও থানা সুত্রে জানা গেছে, ওই প্রতিবন্ধী কিশোরী, তার মা ও এক ভাই মিলে পশ্চিম ব্রাক্ষণীকুন্ডা গ্রামে নানা নুর জামাল এর বাড়িতে থাকতো। তার পিতা জীবিকার তাগিদে ঢাকায় রিক্সা চালান। তাদের গ্রামের বাড়ি ছাওলা ইউনিয়নের কিসামত ছাওলা গ্রামে। ঘটনার দিন গত ২৭ মার্চ বিকেলে প্রতিবন্ধী কিশোরীটিকে তার মা বাড়ির উঠানে চেয়ারে বসে রেখে বাড়ির পাশে কলা বাগানে ঘাস তুলতে গেলে অভিযুক্ত আব্বাস দাড়িয়া (৮০) প্রতিবন্ধী কিশোরীটিকে খড়ির ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এতে মেয়েটি জোরে কান্নাকাটি করলে পাশের বাড়ির এক মহিলা এগিয়ে আসলে আব্বাস দাড়িয়া পালিয়ে যায়। পরে তাকে খোজাখুজি করেও পাওয়া যায়নি। ঘটনার ৭ দিন পর শনিবার বিকেলে তাকে স্থানীয় মমিন বাজারে দেখলে হাটুরে লোকজন আব্বাস দাড়িয়াকে আটক করে পুলিশে সোর্পদ করে।

এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র বলেন, ওই বৃদ্ধকে আটকের পর আমি নিজে ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানার পর ভিকটিম ও অভিযুক্তকে থানায় নিয়ে আসি। পরে ভিকটিমের মা বাদি হয়ে মামলা দায়ের করলে গতকাল রোববার সকালে আব্বাস দাড়িয়াকে রংপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম