1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd24@gmail.com : jb editor : jb editor
পীরগাছা বিনামূল্যে ঔষধ ও এতিমদের মধ্যে খাবার বিতরণ। জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

পীরগাছা বিনামূল্যে ঔষধ ও এতিমদের মধ্যে খাবার বিতরণ। জনতার বার্তা

মোঃ রফিকুল ইসলাম লাবলু বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুর বিভাগঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

মোঃ রফিকুল ইসলাম লাবলু
বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুর বিভাগঃ

রংপুরের পীরগাছায় বীরমুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস সমাজসেবা ক্লাবের উদ্যোগে ২শত পরিবারকে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৬জুলাই) সকাল ৯টায় উপজেলার গোবড়াপাড়াস্থ ক্লাবের মাঠে এ ঔষধ বিতরণ করা হয়। ক্লাবের সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে এতে অতিথি ছিলেন জ্ঞানগঞ্জ ইসলামিয়া দাখিল মাদরাসার প্রাক্তন সুপার মাওলানা আব্দুস সাত্তার, মীরবাগ ডিগ্রি কলেজের প্রভাষক বিশ^জিৎ বর্মন, গোবড়াপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু তাহের সরকার, অন্নদানগর ইউনিয়নের স্বাস্থ্যকর্মী অর্চনা রায়, ক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, প্রচার সম্পাদক হৃদয় খান, কোষাধ্যক্ষ পলাশ কুমার, দপ্তর সম্পাদক মারুফ হোসেন, সমাজসেবক ইমান আলী ও ব্যবসায়ী মোজাফ্ফর আহমেদসহ আরও অনেকে।

জানা যায়, উপজেলায় হঠাৎ করে আবহাওয়ার পরিবর্তনের ফলে জ¦রের প্রকোপ, মাথা ব্যথা ও সর্দি বেড়ে যাওয়ায় ক্লাবের উদ্যোগে ও কিছু লোকের আর্থিক সহযোগিতায় প্যারাসিটামল, এলাটট্রল, খামার স্যালাইন, মেট্রো নিডাজল, ওমেপ্রাজল, সার্জিক্যাল মাস্ক ২শত গরীব ও অসহায় পরিবারকে বিনামূল্যে বিতরণ করা হয়। এসময় ক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা ও স্বাস্থ্যকর্মী অর্চনা রায় জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।

এরপর বেলা ২টায় আমেরিকান প্রবাসি আইয়ুব আলমের আর্থিক সহযোগিতায় ও বীরমুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস সমাজসেবা ক্লাবের ব্যবস্থাপনায় উপজেলার নবীজন নেছা হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় ১৫০ জন এতিম বাচ্চাদের একদিনের খামার বিতরণ করা হয়। খাবার বিতরণের পূর্বে পবিত্র কুরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আমেরিকান প্রবাসি আইয়ুব আলমের মা মরহুমা মাজেদা আলমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মো. আশরাফুল ইসলাম

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম