1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
পুলিশ সদস্য ইয়াবা নিয়ে যাওয়ার পথে ধরল বিজিবি! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন

পুলিশ সদস্য ইয়াবা নিয়ে যাওয়ার পথে ধরল বিজিবি!

নিউজ ডেস্কঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

নিউজ ডেস্কঃ


রাজশাহীর চারঘাট উপজেলায় ৪০০ ইয়াবা বড়ি নিয়ে যাওয়ার পথে এক পুলিশ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার ইউসুফপুর বিওপি ক্যাম্পের পাশ থেকে তাঁকে আটক করা হয়।

ওই পুলিশ সদস্যের নাম পাঞ্জাব আলী (৩৬)। তাঁর গ্রামের বাড়ি পাবনার ঈশ্বরদীর বিলকেদার গ্রামে। তিনি পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পুলিশ ফাঁড়িতে কর্মরত। প্রায় দুই বছর আগে তিনি চারঘাট থানায় ছিলেন। সেই সুবাদে তাঁর পরিবার এখনো চারঘাটেই আছে।

চারঘাট থানার ইউসুফপুর বিওপি কমান্ডার জয়নাল আবেদীন বলেন, মঙ্গলবার রাত সাড়ে নয়টায় পুলিশ সদস্য পাঞ্জাব আলী সাদাপোশাকে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। ইউসুফপুর বিওপি ক্যাম্পের পাশে তাঁকে থামানো হয়। এ সময় তাঁর কাছে থাকা ব্যাগ থেকে ৪০০টি ইয়াবা বাড়ি জব্দ করা হয়। তাঁকে আটক করে রাতেই চারঘাট থানায় সোপর্দ করা হয়।


এ ঘটনায় বিজিবির নায়েক শফিকুল ইসলাম বাদী হয়ে পাঞ্জাব আলীর নামে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। চারঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ সদস্যকে গ্রেপ্তার দেখিয়ে আজ বুধবার সকালে তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

সূত্রঃ দৈনিক প্রথম আলো

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম