1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
পেকুয়ায় রাতের আঁধারে বসত বাড়িতে আগুন! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন

পেকুয়ায় রাতের আঁধারে বসত বাড়িতে আগুন!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ২ মার্চ, ২০২২

আব্দুর রশিদ, পেকুয়া কক্সবাজারঃ

কক্সবাজারের পেকুয়া মগনামা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কোদাইল্যাদিয়া মাওলানা বদরুদ্দোজার বাড়িতে অগ্নিকাণ্ডে বসত ঘরে থাকা পাঠ্যপুস্তক, আসবাবপত্র, ছাগলসহ পুড়ে গেছে। অল্পের জন্য বেচেঁ গেছে ঘরের মধ্যে থাকা মা ও ১০ বছরের একটা মেয়ে। এতে প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থ পরিবারের।

বুধবার (০২ মার্চ) রাত পৌনে তিন টার দিকে পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের কোদাইল্যাদিয়া বাসিন্দা দরিদ্র মাওলানা মো. বদরুদ্দোজা দুচালা টিনের ঘরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা রবিউল আলম জানান, গভীর রাতে হঠাৎ করেই ঐ বাড়ির উপর দিয়ে ধোঁয়া দেখা যায়। আমি ছুটে গিয়ে দেখি সবাই ঘুমিয়ে আছে, পরে তাদের ডেকে দিয়ে এলাকাবাসী ও আত্মীয়স্বজনরা মিলে আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে বাড়ির আসবাবপত্র প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ঘরের মালিকের স্ত্রী জানান, আমার স্বামী ও বড় ছেলে চট্টগ্রামে থাকে, বসত বাড়ীতে আমি ও আমার ১০ বছরের মেয়ে ছিলাম। বাড়ির পাশে ছিল ছাগলে ঘর। রাতে আমরা ঘুমিয়ে ছিলাম হঠাৎ রাত পৌনে ৩টার দিকে আগুন দেখতে পাই। আমার চিৎকারে আশেপাশের লোকজনের চলে আসে। তাদের সহয়তা করে আগুন নিভাতে সক্ষম হই। অগ্নিকাণ্ডে আমার ঘরে থাকা প্রয়োজনীয় কাগজপত্র ও ছাগল পুড়ে যায়। এতে প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

স্থানীয় মেম্বার বদিউল আলম জানান, আগুনটি ছাগলের ঘরে দেওয়া মশার কয়েল আগুন ধরে,কারেন্টর তারের সাথে সংযুক্ত হয়ে পুরা ঘরে আগুন লেগে যায়। পরে এলাকার লোকজন এসে আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে বাড়ি টি পুরে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম