1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
পেকুয়ায় অস্ত্র দিয়ে ফাঁসানোর অভিযোগে পরিবারের সংবাদ সম্মেলন - দৈনিক জনতার বার্তা
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:০৩ পূর্বাহ্ন

পেকুয়ায় অস্ত্র দিয়ে ফাঁসানোর অভিযোগে পরিবারের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজারের পেকুয়ায় বাহাদুর হেলালী লিটনকে পুলিশ কর্তৃক অস্ত্র দিয়ে ফাঁসানো অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে পরিবারের সদস্যরা।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল ১১ টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের গোঁয়াখালী এলাকায় লিটনের বাড়িতে এ সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।

এতে লিটনের স্ত্রী উম্মে হাফসা লিখিত বক্তব্যে বলেন, গত রোববার সন্ধা ৭টায় পেকুয়া উপজেলার পেকুয়া ইউনিয়নের কাটাফাঁড়ি ব্রিজ সংলগ্ন একটি দোকান থেকে সিআর মামলার ওয়ারেন্ট মুলে লিটনকে গ্রেপ্তার করা হয়। তাকে কিছুদিন আগে র‍্যাব অস্ত্রসহ গ্রেপ্তার করে। ওই মামলায় সে দীর্ঘদিন জেলে ছিলো। জেল থেকে বাহির হয়ে কোন ধরনের অপরাধ কর্মকাণ্ডে লিপ্ত ছিল না। গত রোববার স্থানীয়দের সাথে বসে কাটাফাঁড়ি ব্রিজ সংলগ্ন একটি দোকানে ইফতার করেন। ইফতার শেষে হঠাৎ সিভিল পোশাকে দুইজন পুলিশ এসে লিটনকে ধরে নিয়ে যায়। পরের দিন জানানো হয় তাকে অস্ত্রসহ আটক করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা।

সংবাদ সম্মেলনে লিটনের ভাই টুটুল চৌধুরী বলেন, রোববার রাত তিন টার দিকে পুলিশ তাকে চোখ বেধেঁ থানা থেকে বাহির করে নুইন্না মুইন্না ব্রিজ এলাকায় নিয়ে যায়। পরে একটা এলজি অস্ত্র ও একটি কার্তুজ তার হাতে জোর করে তুলে দিয়ে অস্ত্র মামলা দিয়ে ফাঁসানো হয়।

তিনি আরো বলেন, তার চার মাস বয়সী ছোট মেয়ে সামিহা টিউমার আক্রান্ত। তাকে আগামী বৃহস্পতিবার অপারেশনের জন্য চট্টগ্রাম যাওয়ার কথা। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস, এখন তার চিকিৎসা পুরোপুরি অনিশ্চিত। আমার ভাই বারবার ষড়যন্ত্রের শিকার হচ্ছে। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম