1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
পেকুয়ায় পিটিয়ে ছাত্রলীগ নেতার টাকা ও মোবাইল ছিনতাই - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:২৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

পেকুয়ায় পিটিয়ে ছাত্রলীগ নেতার টাকা ও মোবাইল ছিনতাই

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজারের পেকুয়ায় রফিকুল ইসলাম দুলাল (২২) নামের এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

৪ মে(বুধবার) রাত ৮ টার দিকে উপজেলার মগনামা কাটাফাঁড়ি ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহত রফিকুল ইসলাম দুলাল মগনামা ইউনিয়নের চেরাংঘোনা এলাকার রমিজ আহমদের ছেলে। সে মগনামা ৬ নাম্বার ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি। তাকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত রফিকুল ইসলাম দুলাল বলেন, আমরা কয়েকজন বন্ধু মিলে ঈদ উপলক্ষে চকরিয়া পেকুয়ার সাংসদ জাফর আলম এম এ মহোদয়ের সাথে সৌজন্যে সাক্ষাৎ করি। পরে বাড়ির বিশেষ টাকার প্রয়োজন হওয়ায় জেলা ছাত্রলীগ নেতা এইচ এম শওকতের কাছ থেকে এক লক্ষ টাকা নিয়ে বাড়ি ফেরার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা উজানটিয়া জালিয়া পাড়া এলাকার জামাল হোসেনের ছেলে মিনহাজ উদ্দিন রবিন ও তার ছোট ভাই সাজ্জাদ হোসেন সাগর, মগনামা নুইন্যার পাড়া এলাকার সাবেক বদ মেম্বারের ছেলে সাহাদাত কবির, সাখাওয়াত হোসেনসহ ৭-৮ সন্ত্রাসীরা আমাকে গতিরোধ করে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ব্যাপক মারধর করে। এসময় তারা আমার কাছ থেকে নগদ এক লক্ষ সাত হাজার টাকা ও একটি মোবাইল ছিনতাই করে নিয়ে যায়।

জেলা ছাত্রলীগ নেতা এইচ এম শওকত বলেন, দুলাল বাড়ির প্রয়োজনে আমার কাছ থেকে এক লক্ষ টাকা নিয়ে বাড়ি যাওয়ার পথে কাটাফাঁড়ি ব্রীজ সংলগ্ন এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে। ছিনতাইকারীরা তাকে মারধরকরে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। বিষয়টা শুনে আমি খুবই মর্মাহত হয়েছি।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ছিনতাইয়ের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম