1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
পেকুয়ায় পুলিশের উপর হামলাকারী সন্ত্রাসী শাহ আলম ইয়াবাসহ গ্রেপ্তার - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:২৩ অপরাহ্ন

পেকুয়ায় পুলিশের উপর হামলাকারী সন্ত্রাসী শাহ আলম ইয়াবাসহ গ্রেপ্তার

পেকুয়া কক্সবাজার প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২

পেকুয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের পেকুয়ায় চিহ্নিত মাদক বিক্রেতা কর্তৃক পুলিশের উপর হামলাকারী কুখ্যাত সন্ত্রাসী শাহ আলমসহ তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার মগনামা ইউনিয়ন ফুলতলা স্টেশন সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় শাহ আলমের কাছ থেকে ৪৩০ পিচ ইয়াবাও উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত হলেন, উপজেলার উজানটিয়া ইউপির পেকুয়ারচর এলাকার আলী হোসেনের ছেলে শাহ আলম, বদি আলমের ছেলে মো.পারভেজ ও একই এলাকার আবু ছালেক।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চকরিয়া- পেকুয়ার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) তৌফিকুল আলমের নির্দেশনায় পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ আলী’র নেতৃত্বে একদল পুলিশ মগনামা ফুলতলা স্টেশনে অভিযান চালিয়ে ঘটনার প্রধান আসামি শাহ আলম ও দুই নাম্বার আসামি মো. পারভেজকে গ্রেপ্তার করে। এসময় শাহ আলমকে তল্লাশি করে ৪৩০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, গত বুধবার রাতে উজানটিয়া ইউনিয়নের চিহ্নিত মাদকবিক্রেতা শাহ আলমকে ধরতে পুলিশ তার বাড়িতে অভিযানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহ আলম তার দলবল নিয়ে পুলিশ ওপর অতর্কিত হামলা চালায়। এতে পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকারের মাথায় গুরুতর জখম হয়। আহত হয় আরো ২জন পুলিশ সদস্য। আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে অবস্থা আশংকাজনক হওয়ায় পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ আলী বলেন, মাদক বিক্রেতা কর্তৃক পুলিশের উপর হামলার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। তারই প্রেক্ষিতে অভিযান চালিয়ে মূলহোতা শাহ আলমসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞেসাবাদ শেষে তাদের আদালতে প্রেরণ করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম