1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
পেকুয়ায় প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে জখম - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৫৭ অপরাহ্ন

পেকুয়ায় প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে জখম

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ১১ জুলাই, ২০২২

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজারের পেকুয়ায় তছলিমা বেগম (৩৯) নামের এক প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে জখম করা হয়েছে।

১০ জুলাই (রবিবার) বিকাল ২ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মেহেরনামা চৈরভাঙ্গা পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত তছলিমা বেগমকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। সে একই এলাকার প্রবাসী নমি উদ্দিনের স্ত্রী।

আহত তছলিমা বেগম বলেন, আমার স্বামী দীর্ঘদিন ধরে প্রবাসে থাকেন। আমার সাত মেয়ে কোন ছেলে সন্তান নেই। তার মধ্যে মেয়ে হামিদা বেগমকে একই এলাকার বশির আমহদের ছেলে দিদারের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। আমার স্বামী প্রবাসে থাকার সেই সুবাদে বাড়িতে কোন পুরুষ না থাকায় মেয়ের শশুর প্রায় সময় আমাকে কুপ্রস্তাব দিয়ে থাকেন। এসব বিষয় আমি স্থানীয় মেম্বার সর্দারকে জানালে সে আমার উপর ক্ষিপ্ত হয়। তারই ধারাবাহিকতায় গত রবিবার আমার বাড়ির সামনে এসে মেয়ের শশুর ও একই এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে বশির আহমদ ও তার ছেলে ইলিয়াছ ও ইদ্রিসের স্ত্রী কাউছার জন্নাত ও দিলতাজ বেগম আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে। তখন আমি গালাগালির বিষয়ে প্রতিবাদ করলে সবাই সংঘবদ্ধ ভাবে আমার বাড়িতে ঢুকে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে নির্দয়ভাবে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় তারা আমার গলায় ব্যবহারের এক ভরি ওজনের একটি স্বর্ণের চেইন নিয়ে দ্রুত ঘটনা স্থল ত্যাগ করে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফরহাদ আলী বলেন, গৃহবধূ হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হব।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম