1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
পেকুয়া বাজার কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত - দৈনিক জনতার বার্তা
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন

পেকুয়া বাজার কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

শাহ জামাল, পেকুয়া কক্সবাজার
  • আপডেটের সময় : সোমবার, ২৭ জুন, ২০২২

শাহ জামাল, পেকুয়া কক্সবাজারঃ

কক্সবাজারের পেকুয়ায় কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ জুন) পেকুয়া সমবায় কমিউনিটি সেন্টার হল রুমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে মো.ফরিদ সভাপতি, আমজাদ সাধারণ সম্পাদক ও মো. কাইছার সহসভাপতি নির্বাচিত হয়েছেন।

সোমবার সকাল ৮টা থেকে উৎসবমূখর পরিবেশে কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়৷ এ নির্বাচনে ১৬৩ জন মোট ভোটারের মধ্যে ১৫৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। তারমধ্যে সভাপতি পদে আনারস প্রতীক নিয়ে মো.ফরিদ ৯১ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফোরকান প্রজাপতি প্রতীকে পেয়েছেন ৬৬ ভোট। সহসভাপতি পদে মো.কাইছার নির্বাচিত হয়েছেন। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় আমজাদ বিনাপ্রতিদ্বন্দ্বীয় নির্বাচিত হয়।

পেকুয়া বাজার কাঠ ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত সভাপতি ফরিদুল আলম বলেন, খুব সুন্দরভাবে এবারের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোটাররা সুষ্ঠুভাবে ভোট প্রদান করতে পেরেছে। আমি সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই। পাশাপাশি সমিতির অগ্রগতি অব্যহত রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করছি। সেই সাথে সমিতির সকল সদস্য ও আমার শুভাকাঙ্ক্ষীদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম