1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
পেকুয়া মগনামা বিষপানে যুবকের আত্মহত্যা - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৪৬ অপরাহ্ন

পেকুয়া মগনামা বিষপানে যুবকের আত্মহত্যা

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২

পেকুয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামায় বসতভিটার জায়গার বিরোধে ভাইয়ের সাথে অভিমান করে এক যুবক আত্মহত্যা করেছে। সোমবার (১আগষ্ট) সন্ধ্যায় মগনামা ইউনিয়নের মরিচ্যাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবু তাহের (৩৭) একই এলাকার মৃত.বজল মিয়ার ছেলে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তবে এ নিয়ে পরষ্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।

মগনামা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইউনুস চৌধুরী বলেন,বসতভিটার জায়গা নিয়ে বজল মিয়ার তিন ছেলের মধ্যে বিরোধ রয়েছে। ইউনিয়ন পরিষদ গ্রাম আদালাতে বিচারও ছিল। একটি মামলা জনিত কারনে আমি কয়েকদিন ঢাকায় ছিলাম। আবু তৈয়ব, ছিদ্দিক আহমদ ও আবু তাহেরের মধ্য বসতভিটার জায়গা নিয়ে মুলত দ্বন্ধ। কয়েকদিন আগে ভাইদের মধ্যে ঝগড়াও হয়। পরে তারা বিষয়টি নিয়ে থানা পর্যন্ত গড়ায়। শুনেছি অপমানে বিষপান করে আত্মহত্যা করেছে আবু তাহের।

প্যানেল চেয়ারম্যান বদিউল আলম বলেন, সম্প্রতি সাত ভাইয়ের মধ্যে বসতভিটার জায়গা নিয়ে বিরোধ দেখা দেয়। চার ভাই বসতভিটার কবলাদার। তিন ভাই দীর্ঘ সময় ধরে ভিন্ন এলাকায় বসবাস করে। কয়েকদিন আগে ছিদ্দিক আহমদ স্ত্রী-সন্তান নিয়ে আবু তাহেরের বাড়িতে ঢুকে পড়ে। এ সময় তারা আবু তাহেরকে স্ব পরিবারে বাড়ি থেকে তাড়িয়ে দিলে তিনি শ্বশুর বাড়ির এক স্বজনের বাড়িতে আশ্রয় নেয়। আজ (সোমবার) তিনি বাড়িতে আসলে ছিদ্দিক আহমদের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তিনি কীটনাশক পান করে আত্মহত্যা করে।

নিহতের স্ত্রী খদিজা বেগম জানায়, আমার স্বামীকে মেরে ফেলা হয়েছে। আমি স্বামী হত্যার বিচার চাই।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ ফরহাদ আলী বলেন,হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। প্রতিবেদন হাতে পেলে জানা যাবে মৃত্যুর রহস্য।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম