1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
প্রতিক বরাদ্দের পর উপজেলা প্রেসক্লাব স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাউদ আল নাছেরের মতবিনিময় সভা অনুষ্ঠিত।জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:১৮ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

প্রতিক বরাদ্দের পর উপজেলা প্রেসক্লাব স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাউদ আল নাছেরের মতবিনিময় সভা অনুষ্ঠিত।জনতার বার্তা

সোলায়মান আহমেদ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

সোলায়মান আহমেদ, চাঁদপুর প্রতিনিধিঃ

হাইমচর উপজেলার ৪নং নীল কমল ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সাউদ আল নাছের আনারস প্রতিক পেয়ে উপজেলা প্রেসক্লাব, হাইমচর এ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। এসময় তিনি অবাদ, সুষ্ঠু, সুন্দর, নিরিবিলি ও নিরপেক্ষ একটি নির্বাচন অনুষ্ঠানে প্রশাসন সহ উর্ধতন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেন।

গতকাল ২০ ডিসেম্বর ২০২১ সোমবার ৫ম ধাপের ইউপি নির্বাচনের প্রতিক বরাদ্দ দেন উপজেলা নির্বাচন কমিশন। ৪নং নীল কমল ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সাউদ আল নাছের আনারস প্রতিক পেয়ে দুপুর ১২ টায় উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর সভাপতি মোঃ ফারুকুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপুর পরিচালনায় সাউদ আল নাছের বলেন- নীল কমল ইউনিয়ন বাসীর চাহিদার প্রেক্ষিতে আমি এ নির্বাচনে প্রার্থী হয়েছি। যদি নির্বাচনে কোন প্রকার বানচাল করা হয়, কেউ যদি ভোট কাটার কোনো দুঃসাহস করে তাহলে কাউকে ছাড় দেওয়া হবে না।

তিনি আরও বলেন- আমি আমার বাবার পথে হাঁটছি। বাবার আদর্শ বাস্তবায়নের মাধ্যমে চরাঞ্চলবাসীর অধিকার প্রতিষ্ঠিত করার দৃঢ় সংকল্প নিয়ে এ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছি। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

উপস্থিত ছিলেন, সাংবাদিক মহসিন মিয়া, সাজ্জাদ হোসেন রনি, হাসান আল মামুন, মোঃ শরীফ হোসাইন, শরীফ মোঃ মাছুম বিল্লাহ, জাহিদুল ইসলাম,সোলায়মান আহমেদ, মোঃ সবুজ হোসাইন, জাহাঙ্গীর আলম, গাজী মাজহারুল ইসলাম প্রমূখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম