1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
প্রধানমন্ত্রীকে কুলাঙ্গার ডাকলেন বিএনপি নেতা ইকবাল - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৩:৫৫ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে কুলাঙ্গার ডাকলেন বিএনপি নেতা ইকবাল

শাহ জামাল, পেকুয়া কক্সবাজার
  • আপডেটের সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২

শাহ জামাল, পেকুয়া কক্সবাজারঃ

কক্সবাজারের পেকুয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কুলাঙ্গার বলে আখ্যা দেন পেকুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন। পরে তার বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে সাধারণ মানুষের মাঝে মিশ্রপ্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। দলীয় নেতাকর্মীসহ অনেকে তার এমন বক্তব্য আহত হয়েছেন।

জানা যায়, ১৬ জুলাই (শনিবার) মগনামা ইউনিয়নে মহিলা দলের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে পেকুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বক্তব্যের এক পর্যায়ে সরকারের সমালোচনা করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুলাঙ্গার ও আওয়ামীলীগ কুলাঙ্গার বলে বক্তব্য রাখেন তিনি।

কক্সবাজার জেলা আ’লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ড. আশরাফুল ইসলাম সজীব বলেন, বিএনপির তথাকথিত মিথ্যাচারের রাজনীতি ছাড়া কিছুই নেই। তারা সাধারণ মানুষকে ইসলামের কথা বলে উত্তেজিত করা ছাড়া সরকারের বিরুদ্ধে সমালোচনা করার সুযোগ নেই। তিনি বিরোধী দল হিসেবে সরকারী দলের যৌক্তিক সমালোচনা করতেই পারেন। তাই বলে এই নয় যে একটি দেশের প্রধানমন্ত্রীকে সরাসরি কুলাঙ্গার ডেকে সমালোচনা করতে হবে। বিষয়টি কতটুকু যৌক্তিক হলো? এতে আমি চরম মর্মাহত হয়েছি।

পেকুয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম শাহদাত হোসাইন বলেন, একজন রাষ্ট্র প্রধানকে সরাসরি কুলাঙ্গার ডাকা খুবই দুঃখজনক। তার এমন বক্তব্য প্রত্যাহার না করলে দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ গড়ে তুলতে বাধ্য হবো।

এ ব্যাপারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বলেন,যা বলার আছে বক্তব্য বলে ফেলছি নতুন করে কোন মন্তব্য করতে চাই না।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম