1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ফরিদগঞ্জে রিপোর্টার্স ফোরামের আত্মপ্রকাশ! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:২৪ অপরাহ্ন

ফরিদগঞ্জে রিপোর্টার্স ফোরামের আত্মপ্রকাশ! জনতার বার্তা

চাঁদপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

চাঁদপুর জেলা প্রতিনিধিঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সক্রিয় গণমাধ্যম কর্মীদের নিয়ে ফরিদগঞ্জ রিপোর্টার্স ফোরাম নামে একটি কমিটির আত্ম প্রকাশ ঘটেছে । সংবাদকর্মীরা জাতির বিবেক হিসেবে সমাজের অনাচার অত্যাচার আর নির্যাতন সঠিক ও নিরপক্ষেভাবে সরকার, প্রশাসন ও জাতির সামনে তুলে ধরাই হচ্ছে তাদের কাজ। আর সে লক্ষ্যেই এই কমিটির আত্মপ্রকাশ।

শুক্রবার সন্ধ্যায় ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন হাজী আব্দুল আলি সুপারমার্কেট দ্বিতীয় তলায়।সংগঠনটি অস্থায়ী অফিসে এক সভায় এই কমিটি গঠন করা হয়।অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর রিপোর্টের ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রিয় সময়ের নির্বাহী সম্পাদক মোঃ রাসেল খাঁন আহবায়ক যুগ্ন আহবায়ক এফ এ মানিক, আবু রায়হান, মোঃ শরিফ হোসেন ও দৈনিক চাঁদপুর সংবাদের ফরিদগঞ্জ প্রতিনিধি শাখাওয়াত হোসেন কে সদস্য সচিব, মোঃফরিদ আহমেদ রানা, সাদেক আহমেদ সদস্য করে ০৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।


এসময় জানতে চাইলে তারা বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশাকে বলা হয় জাতির বিবেক, সমাজের দর্পণ। সাংবাদিকদের কাছে বিশেষভাবে আহব্বান জানিয়ে বলেন, আপনারা ফরিদগঞ্জের উন্নয়নের কথা লেখেন। কোথায় কোথায় সরকারের উন্নয়ন পৌছায়নি, সেখানকার কথা তুলে ধরেন পত্রিকায়। বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। এ সরকার প্রতিটি সেক্টরে উন্নয়ন করেছে। তাই আশা রাখি এই সংগঠনের সকল সদস্যবৃন্দ সবসময় অসহায় নিরীহ সুবিধা বঞ্চিত সাধারণ মানুষের কথা লিখে যাবে ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করাই হবে তাদের মূল লক্ষ্য।


এ কমিটি ফরিদগঞ্জের কর্মরত সাংবাদিকদের সদস্যপদ প্রদান, খসড়া গঠণতন্ত্র প্রণয়ণ ও সাধারণ সভার মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করবে।এবং ফরিদগঞ্জে এ কর্মরত বিভিন্ন ইলেকট্রিক প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন সদস্যবৃন্দ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম