1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ফুটবল প্রতীকে মেম্বার পদে দোয়া ও সমর্থন কামনা করছেন মোঃ মহিউদ্দিন রাসেল! - দৈনিক জনতার বার্তা
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন

ফুটবল প্রতীকে মেম্বার পদে দোয়া ও সমর্থন কামনা করছেন মোঃ মহিউদ্দিন রাসেল!

নিউজ ডেস্কঃ
  • আপডেটের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

নিউজ ডেস্কঃ


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরুড়া উপজেলা ১২নং আড্ডা ইউনিয়নের ০৯নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মােঃ মহিউদ্দিন রাসেল।

শিক্ষা যোগ্যতা ও জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক সমাজসেবক হিসেবে। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক মোঃ মহিউদ্দিন রাসেল কে মেম্বার হিসেবে দেখতে চাই।

ইউপি সদস্য পদপ্রার্থী মহিউদ্দিন রাসেল বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ০৯ নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

মোঃ মহিউদ্দিন রাসেল বলেন আরোও বলেন, আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত থাকবো। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

উল্লেখ্য, আসন্ন ২৮ নভেম্বর ১২নং আড্ডা ইউনিয়ন পরিষদ নির্বাচনে (মোঃ মহিউদ্দিন রাসেল) ফুটবল প্রতীকে ০৯নং ওয়ার্ড এর মেম্বার প্রার্থী । তিনি সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম