1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
বন্দরে স্বামীকে প্রবাস পাঠিয়ে স্ত্রী পরকীয়ালিপ্ত - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:১৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

বন্দরে স্বামীকে প্রবাস পাঠিয়ে স্ত্রী পরকীয়ালিপ্ত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

রাকিবুল ইসলাম (নারায়ণগঞ্জ) রূপগঞ্জ প্রতিনিধিঃ

ফেইসবুক আসক্তি পরকীয়া লিপ্ত স্ত্রী সাবিকুন্নাহারের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন স্বামী আবদুর রহমান।

অভিযোগে জানা গেছে বন্দর থানার বাগ বাড়ি এলাকায় ইসমাইল মিয়ার ভাড়াটিয়া মো, এজাজ মিয়া, মাতা কল্পনা বেগমের মেয়ে সাবিকুন্নাহার এ্যামীর সাথে ১৭,০১,২০১৪ তারিখে ইসলামি শরিয়া মোতাবেক বিবাহ হয়।

বিয়ের ৩ মাস পরেই প্রবাস পারি দেয় স্বামী আবদুর রহমান স্ত্রীর সুখের জন্য নিজের সুখ বিক্রি করতে বিদেশে যাওয়াই জীবনের কাল হয়েছে আবদুর রহমানের জীবনে। ৯ বছর সংসার জীবনে জীবন যৌবন ত্যাগ করে যার জন্য বিদেশে ভ্রমণ করলেন, সেই স্ত্রী এখন কাল নাগিনী হয়ে দাড়িয়েছে , কথায় আছে ঘরের শত্রু বিবিজান, মাথার ঘাম পায়ে ফেলে বিদেশ অর্থ উপার্জন করে যা পাঠাতো সব টাকাই পরকীয়া করে লিপ্ত থাকতো সুন্দরী সাবিকুন্নাহার এ্যামী।

তথ্য সূত্রে আরো জানা যায় সাবিকুন্নাহার এ্যামী এর আগে আরো একবার পরকীয়া লিপ্ত ছিলেন তখন পারিবারিক বৈঠকে বসে ক্ষমা করে দিলেও কুকুরের লেজের মতো সোজা হয়নি পরকীয়াকারী সাবিকুন্নাহার এ্যামী।নয় বছরে যেন আরো ভয়ংকর হয়ে উঠেছে ফেইসবুক আসক্তি পরকীয়া লিপ্ত সাবিকুন্নাহার এ্যামী স্বামীকে ভুলিয়ে ভালিয়ে জমি লিখে নিতে বেপরোয়া হয়ে উঠেছে এবং কি হুমকি দেয় আমার নামে জমি লিখে না দিলে তোর সংসার করবো না, পুরোদমে ফেইসবুক আসক্তি পরকীয়া সাবিকুন্নাহারের বেপরোয়া হয়ে যাওয়া স্বামী বাঁধা দিলে তেলে বাগুনে জ্বলে উঠে এক সময় স্বামীর অন্ডকোষে আঘাত করলে বাঁচার চেষ্টা করেন তিনি এ সময়ে নাকে হালকা আঘাত পেলে এটাকে পুঁজি করে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অভিযোগ করে পত্রিকায় প্রকাশ করে আমি তার তীব্র নিন্দা জানাই। যে স্ত্রী স্বামীকে মেরে ফেলতে অন্ডকোষে আঘাত করে তার বিরুদ্ধে থানায় সাধারণ ডাইরি করা হয়েছে ।

যানা যায়যে গত সাপ্তাহে গভির রাতে মেসেঞ্জারে কথা বলে আমি মোবাইল ফোন চাইলে আমাকে বাঁধা দেয় তারপর ৪ ভরি স্বর্ন অলংকার নিয়ে বাবার বাড়ি চলে যায় পুলিশ প্রশাসনের কাছে আবেদন বেপরোয়া ফেইসবুক আসক্তি পরকীয়া লিপ্ত সাবিকুন্নাহারের বিরুদ্ধে অতি দ্রুত আইনি ব্যাবস্থা নিবেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম