1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
বন্দর পরকীয়া করে মুসল্লীর বউ নিয়ে ইমাম উধাও - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

বন্দর পরকীয়া করে মুসল্লীর বউ নিয়ে ইমাম উধাও

রাকিবুল ইসলাম (নারায়নগঞ্জ) রূপগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১০ জুলাই, ২০২২

রাকিবুল ইসলাম (নারায়নগঞ্জ) রূপগঞ্জ প্রতিনিধিঃ

বন্দর পরকীয়া করে মুসল্লীর বউ নিয়ে ইমাম উধাও গত ৬ জুন আনুমানিক বিকাল ৩,৩০ মিনিটে বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নের মনারবাড়ী উত্তর পাড়া এলাকার জামে মসজিদের ইমাম আহসান উল্লাহ (২৯) পিতা মজিবুর রহমান স্থানীয় দিনমজুর কবির হোসেনের স্ত্রী আখি আক্তার (২৭) কে নিয়ে উধাও ।

অভিযোগ সূত্রে জানা যায় বন্দর মুছাপুর ইউনিয়নের বালিগাঁও গ্রামের মো আহাদা আলীর কন্যা আখি আক্তারের সাথে কবির হোসেনের ইসলামি শরিয়া আইন মোতাবেক ২০১৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সুন্দর সাবলীল সুখী জীবন যাপন করছিলো তারা। সংসার জীবনে এক ছেলে আলিফ ও এক মেয়ে আনিছা তাদের সংসারে অশান্তির থাবা যেন লেবাসধারী ইমামের কাছ থেকে।

অভিযোগ আরো যানা যায় মনারবাড়ী উত্তরপাড়া মসজিদে দীর্ঘদিন যাবত ইমামতি করে আর্সছেন কুমিল্লার দেবিদ্বার আহসান উল্লাহ (২৯) মিষ্টি মিষ্টি কথা বলে যার ফুঁ দিয়ে আখি আক্তার কে নিয়ে উধাও হয়ে যায়। তথ্য সূত্রে আরো যানা যায় জাদু টোনা করে নারীদের আকৃষ্ট করতেন লেবাসধারী আহসান। আহসানের লালসার দৃষ্টি থেকে রক্ষা পেল না দিনমজুর কবির হোসেনের স্ত্রী আখি আক্তার।

কবির হোসেন বলেন, সমাজের ইমামরা যদি এসব কাজ করে তাহলে পৃথিবীতে বিশ্বাস বলতে কিছু থাকেনা আমরা বিপদে আপদে তাদের কাছেই ছুটে যাই আর সেই ইমামরা যদি এসব করেন আমরা কি করবো আমি এই লেবাসধারী আহসানের বিরুদ্ধে আমি ৮ জুন বন্দর থানায় অভিযোগ করলাম আপনারা আইনি ব্যাবস্তা নেন। লেবাসধারী ইমাম আহসানকে কল দিলে হুমকি দিয়ে বলেন আপনি কোন সাংবাদিক আমারও দুই চারটা সাংবাদিক আছে যা পারেন করেন গা দেখমুনে কে কি করতে পারে এসব বলে কল কেটে দেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম