1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
বন্দর যুব সংহতি আহব্বায়ক ফারুক হোসেনের নেতৃত্বে বিশাল বিজয় দিবসের র‍্যালী।জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৩৪ পূর্বাহ্ন

বন্দর যুব সংহতি আহব্বায়ক ফারুক হোসেনের নেতৃত্বে বিশাল বিজয় দিবসের র‍্যালী।জনতার বার্তা

রাকিবুল ইসলাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১

রাকিবুল ইসলাম, (নারায়ণগঞ্জ) রূপগঞ্জ প্রতিনিধিঃ

আমরা স্বাধীনতা ৫০ বছরও মুক্তি যুদ্ধাদের কে ভুলি নাই আর কখনো ভুলবো না এই দিন এলে আমাদের রূদয় রক্ত ক্ষরন দেখা দেয় যদি ও আজ কে আনন্দ দিন তাই তো আমরা দুঃখ কে ভুলে গিয়ে এই ১৬ডিসেম্বর আনন্দ কে জয় করে নিয়েছি তাই তো আমরা জাতীয় যুব সংহতি পক্ষ থেকে আজ আল হাজ্ব আজমেরী ওসমান এর ডাকে সাড়া দিয়ে সকল কে একসাথে নিয়ে এই আনন্দ মূহুত যোগ দিয়েছেন বন্দর যুব সংহতি আহব্বায়ক ফারুক হোসেন ।

স্বাধীনতা ৫০ বছর রজন জয়ান্তী উপলক্ষে ১৬ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে ,নারায়ন গঞ্জ মহানগর আহবায়ক হাজী মোঃ রোমান সিনিয়ার যুগ্ন আহবায়ক আরিফুর রহমান লিয়ন ,বন্দর থানা কমিটির আহবায়ক ফারূক হোসেন এর নেত্রীত্বে এক বিশাল আনন্দ মিছিল বের করা হয় ! মিছিল টি বন্দরে বিভিন্ন সরক ঘুরে পরে বন্দর সমর ক্ষেএ ৭১ গিয়ে সেখানে এক সমাবেশ মধ্য দিয়ে শেষ করে ! এসময় মিছিল টি তে উপস্থিত ছিলেন

নারায়ণগঞ্জ যুব সংহতি ষুগ্ন আহবায়ক সিরাজুল ইসলাম বাপ্পি ,হাজী ইসমাইল হোসেন ,এস এম রাসেল বাদল,সদস্য সচিব মাহমুদুল হাসান ,সদস্য হাবিবুর রহমান হাবীব, জনি হোসেন,জসিম, আরিফ, সাকিল রূবেল, গনি মিয়া বাদল,সুমন,মৃধা,মাহবুর রাকিব।

বিজয় র‍্যালী শেষে মহানগর যুব সংহতি আহব্বায়ক হাজী মোহাম্মদ রোমান বলেন স্বাধীনতার ৫০ বছর পার করেছি আমরা পৃথিবীর ইতিহাসে আমরাই বিরল যে নয় মাসে অশ্র বিহিন যুদ্ধ করেছি ৩০ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে আমাদের বাংলাদেশ পেয়েছি, অপ্রিয় হলেও সত্য ভৌগোলিক আকারে বাংলাদেশ পেলেও পূর্নাঙ্গ স্বাধীন অর্জন করতে পারিনি এখনও। স্বাধীন দেশে আজ নৃত্য প্রয়োজনীয় পন্য লাগামহীন দাম তাই ১৬ কোটি মানুষের স্বার্থে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে জননেতা জি এম কাদেরের হাতকে শক্তিশালী করুন। তিনি আরো বলেন নেতা হতে আসিনি এসেছি জনগণের খেদমত করতে তাই মৃত্যুর আগ পর্যন্ত অসহায় দারিদ্র মেহনতী মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই।

এই সময় অন্য দের মধ্যে আরো উপস্তিত ছিলেন! জাতীয় যুব সংহতি বন্দর থানার কমিটির আহবায়ক ফারূক হোসেন ,যুগ্ন আহবায়ক উজ্জ্বল মোল্লা ,যুগ্ন আহবায়ক সদস্য সচিব কামরুল জামান রানা,বন্দর থানার সাংগঠনিক সম্পাদক সেলিম মিয়া ,যুগ্ন সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন,প্রমুখ !

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম