1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন অভয়নগর,উপজেলা শাখার মানববন্ধন! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন অভয়নগর,উপজেলা শাখার মানববন্ধন! জনতার বার্তা

এইচ এম বাবুল আক্তার স্টাফ রিপোর্টার :
  • আপডেটের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

এইচ এম বাবুল আক্তার স্টাফ রিপোর্টার :

চাল,ডাল,তেল,চিনি,গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমাতে হবে বন্ধকৃত রাষ্ট্রায়াত্ব পাটকল ও চিনিকল চালু কর,করতে হবে এই প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন অভয়নগর,উপজেলা শাখা।


রবিবার (২৯আগষ্ট) বিকাল ৫টায় যশোর খুলনা মহাসড়কে নূরবাগ বাস ষ্টান্ডে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন অভয়নগর,উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়।


বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন অভয়নগর,উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন এর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় নেতা কমরেড রিপন আহম্মেদ এর পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তব্য রাখেন,
কৃষক শ্রমিক নেতা মোশারফ হোসেন, জেলা সমন্বয়ক কিশোর অধিকারী, শ্যামল সারফিন, কারিমুল ইসলাম, অভিজিৎ, তুহিন শেখ, বিল্লাল হোসেন, মান্দার বিশ্বাস, প্রমুখ
সমাবেশে বক্তারা বলেন বিপন্ন মানুষদের নগদ অর্থ ও বিনামূল্যে খাবার দাও। গ্রাম-শহর রেশনিং-ব্যবস্থা চালু করে নিম্ন-আয়ের মানুষদেও স্বল্পদামে নিত্যপন্য সরবরাহ কর। করোনাকালে মূলধন-হারানো হকার,চা-দোকানদারসহ খুদে ব্যবসায়ীদেও স্বল্পসুদে ও সহজ শর্তে ঋন দাও।

বেকারদেও কাজ দাও। সরকারি শূণ্য পদে নিয়োগ দাও।অবিলম্বে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দাও।ক্লাসরুমে সব পরীক্ষা নেওয়ার ব্যবস্থা কর।ক্ষতিগ্রস্ত বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠনের শিক্ষক-কর্মচারীদেও বেতনসহ সব আর্থিক দায়িত্ব রাষ্টীয়ভাবে গ্রহন কওে সেগুলো খোলার ব্যবস্থা কর।


খাদ্য,কাজ,চিকিৎসা ও শিক্ষার দাবিতে সংগঠিত হোন,আন্দোলন গড়ে তুলুন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম