1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd24@gmail.com : jb editor : jb editor
বাংলাদেশ ইসলামী যুবসেনা সুলতানপুর ইউনিয়ন কাউন্সিলে আলহাজ্ব অধ্যক্ষ মহিউদ্দিন মোল্লা কুরআন সুন্নাহ্ আলোকে সমাজ প্রতিষ্ঠায় যুবনেতৃত্বের বিকল্প নেই! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

বাংলাদেশ ইসলামী যুবসেনা সুলতানপুর ইউনিয়ন কাউন্সিলে আলহাজ্ব অধ্যক্ষ মহিউদ্দিন মোল্লা কুরআন সুন্নাহ্ আলোকে সমাজ প্রতিষ্ঠায় যুবনেতৃত্বের বিকল্প নেই! জনতার বার্তা

মুহাম্মদ রফিকুল ইসলামঃ
  • আপডেটের সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১

মুহাম্মদ রফিকুল ইসলামঃ– ইসলাম শান্তি ও সহমর্মিতার ধর্ম। ইসলামের নামে কোন অরাজকতা মেনে নেওয়া যায়না। কিছু স্বার্থান্বেষী মহল ইসলামী লেবাস পড়ে ইসলামের দোহাই দিয়ে ইদানীং শান্তির ধর্ম ইসলামকে কলঙ্কিত করার অপপ্রয়াস করছে। তাদের স্বার্থ কখনো পুরন হবেনা। পৃথিবী সৃষ্টির পর থেকে যোগাযোগ ধরে আজো অবদি ইসলাম শান্তির আহবান করছে, পৃথিবী ধ্বংস পর্যন্ত শান্তির আহবান করবে। শান্তির এ ধারাকে অব্যাহত রাখতে বাংলাদেশ ইসলামী যুবসেনা দীর্ঘকাল যাবৎ দেশের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে নির্ঘুম কাজ করে আসছে। ব্যাক্তি মতবাদ যখনি সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছিল তখনি বাংলাদেশ ইসলামী যুবসেনার সেনানীরা তাদের বুকের রক্ত জড়িয়ে শান্তির ধর্ম ইসলামের মর্মবাণী দেশব্যাপী প্রচার করছে। বাংলাদেশ ইসলামী যুবসেনা সুলতানপুর ইউনিয়ন কাউন্সিল অধিবেশনে কাউন্সিল প্রস্তুতি কমিটির আহবায়ক ও হাবলাউচ্চ জামালিয়া দরবার শরীফের পীর সাহেব পীরজাদা মুহাম্মদ সালাহউদ্দিন আহমেদ দিপুর সভাপতিত্বে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমন্বয় কমিটির সমন্বয়ক ও জেলা ইসলামী ফ্রন্টের সহ-সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মাওলানা মহিউদ্দিন মোল্লা প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন কুরআন সুন্নাহ্ আলোকে সমাজ প্রতিষ্ঠায় যুবনেতৃত্বের বিকল্প নেই। কুরআন সুন্নাহ্ আলোকে সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ ইসলামী যুবসেনায় অংশগ্রহণ করতে উপস্থিত সকলকে তিনি অনুরোধ করেন।

কাউন্সিল অধিবেশনটি গত ২১ আগস্ট-২১ইং, শনিবার সকাল ১১ ঘটিকায় সুলতানপুরের আলাকপুর নুরানী হেফজ ও এতিম খানায় অনুষ্ঠিত হয়েছে। এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আলাকপুর নুরানী হেফজ ও এতিম খানার প্রতিষ্ঠাতা শায়েখ মাও. আব্দুর রহমান আল-ক্বাদরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলার সহ-সভাপতি অধ্যাপক মাও. গোলাম মাওলা, সহ-সাধারণ সম্পাদক এড. সৈয়দ সায়েদুর রহমান আওলাদ, পীরে তরিকত আলহাজ্ব মাও. মাজহারুল ইসলাম আল-ক্বাদরী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পীরে তরিকত মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিল বাংলাদেশ ইসলামী যুবসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য যুবনেতা মুহাম্মদ রফিকুল ইসলাম। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিল যুবসেনা ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সভাপতি মুফতি মাও. আল আমিন মোল্লা, সাধারণ সম্পাদক অধ্যাপক মুফতি শরিফুল ইসলাম ভূইয়া, ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি মুহাম্মদ ইকবাল হোসাইন শাহ বাবুল, ছাত্রসেনা ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মুহাম্মদ বুরহান উদ্দিন রেজা, ছাত্রসেনা কেন্দ্রীয় সদস্য নিয়াজ মুহাম্মদ লিংকন।

যুবসেনা ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাইদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ডাঃ মুহাম্মদ শরীফ উদ্দিন (ইকবাল মৃধা), হাফেজ মুহাম্মদ শাফায়াত হোসেন, মুহাম্মদ জালাল উদ্দিন, মাওলানা আবু বক্কর, মাওলানা মুমিনুল ইসলাম, মাওলানা তামিম বিল্লাহ আনসারী, মাহবুবুর রহমাম নয়ন, মুহাম্মদ রাকিব চৌধুরী, শেখ মেজবাহুর রহমান শিবলী, মুহাম্মদ রবিউর রহমান উজ্জ্বল, মুহাম্মদ ফয়সাল হোসাইন আজিজী, মুহাম্মদ আল আমিন, মুহাম্মদ মনিরুল ইসলামসহ প্রমুখ।

উক্ত কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে মুহাম্মদ সাইদুল ইসলামকে সভাপতি, মুহাম্মদ রাকিব চৌধুরীকে সাধারণ সম্পাদক, মুহাম্মদ রবিউর রহমান উজ্জ্বলকে সাংগঠনিক, মুহাম্মদ মনিরুল ইসলামকে অর্থ সম্পাদক ও মুহাম্মদ ফয়সাল হোসাইন আজিজীকে প্রচার সম্পাদক নির্বাচিত করে ৩৯ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি ঘোষণা করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম