1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
বাদাঘাট দক্ষিণ ইউপি নির্বাচনের প্রচারনায় জাপার প্রার্থী এরশাদ - দৈনিক জনতার বার্তা
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
হাইমচরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সাগরিকা বিসিক শিল্প এলাকার একটি হোমল্যান্ড কেমিক্যাল গ্রিস কারখানায় শর্ট সার্কিট থেকে আগুন! যমুনা অয়েল কোম্পানি, ডেনমার্ক এম্বাসি, বি আরটিসি চাকরি নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক মামুন ও রহিমঃ! হাইমচরে চেয়ারম্যান পদে ১১, মেম্বার পদে ৫৭, সংরক্ষিত ২১ জনের মনোনয়ন পত্র জমা! গাইবান্ধায় জমি সংত্রান্ত ব‍্যাপারে মারপিট বাড়ীঘর ভাংচুর, থানায় অভিযোগ! ঝিনাইদহ কোটচাঁদপুরে পুলিশের বাধা উপেক্ষা করে সাবেক প্রধানমন্ত্রী বিএমপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবীতে যুবদলের বিক্ষোভ! হাইমচরে মেম্বার প্রার্থী জসিম উদ্দিন ভূইয়ার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত! হাইমচরে নৌকা প্রতীকের প্রার্থী সাহাউদ্দিন টিটুর মনোনয়নপত্র জমা!

বাদাঘাট দক্ষিণ ইউপি নির্বাচনের প্রচারনায় জাপার প্রার্থী এরশাদ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ জেলাঃ

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউপি নির্বাচনের হাওয়া জোরেশোরে বইছে। বিরোধী দল বিএনপি জামাত মাঠ ছাড়া হওয়ায় বড়ই ফুরফুরে মেজাজে ছিলো আ.লীগের মনোনয়ন প্রত্যাশীরা। কিন্তু সেখানে শক্ত বাধা হয়ে দাড়িয়েছে জাতীয় পার্টির প্রার্থী এরশাদ। আ.লীগের মনোনয়ন প্রত্যাশীরা ভেবেছিলো তাদের মধ্য থেকেই দল মনোনীত ও বিদ্রোহী প্রার্থী মাঠে থাকবে। তারা মনে করেছিলো জো জিতেগা ওহি সিকান্দার অর্থাৎ যে জিতবে সেই হবে দলের চেয়ারম্যান। আ.লীগের সেই আশা গুড়েবালি করে দিয়েছে জাতীয় পার্টি। এটি ঘটেছে উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউনিয়নে। গত নির্বাচনেও চমক দেখিয়ে ছিলেন এরশাদ।

সম্প্রতি জাতীয় পার্টি বেশ ঘটা করে ওই ইউনিয়নে তাদের দলের প্রার্থী ঘোষণা করেছে। ফলে জাতীয় পার্টির মনোনিত লাঙ্গল মার্কার প্রার্থী নিয়েই আলোচনার টেবিলগুলোতে বর্তমানে কথার ফুলঝড়ি ছুটছে।

আগামী ইউপি নির্বাচনে বাদাঘাট দক্ষিণ ইউনিয়নে লাঙ্গল মার্কা নিয়ে ভোট করবেন বর্তমান চেয়ারম্যান মোঃ এরশাদ মিয়া ।

এই পরিবারটির রয়েছে রাজনৈতিক ঐতিহ্য। জাপার মনোনীত এরশাদ ছিলেন ওই ইউনিয়নের চেয়ারম্যান। তার বাবা ছিলেন এই ইউনিয়নের ইউপির সাবেক সদস্য মোঃ নজরুল ইসলাম (মেম্বার)। উন্নয়নেও ভুমিকা রয়েছে তাদের অপরিসীম।

কথা হয় জাপা মনোনিত প্রার্থী এরশাদের সঙ্গে তিনি বলেন, বংশ পরম্পরায় আমরা জনসেবা করে আসছি। পরিবারের জৈষ্ঠ্যরা গত হওয়ায় এলাকার মানুষের চাপে আমরা নতুনরা জনসেবায় মাঠে নেমেছি। আমাদের শরীরে বইছে জনসেবকের রক্ত। হৃদয়ে রয়েছে চেতনা। তারমতে, আ’লীগ ভেবেছিলো তারা ছাড়া মাঠেই কেউ নেই। এমন অবস্থায় স্থানীয় বিশিষ্টজনদের উৎসাহ এবং আমার ব্যক্তি জনপ্রিয়তায় মুগ্ধ হয়ে জাতীয় পার্টি আমাকে এই নির্বাচনে ইউনিয়নে চেয়ারম্যান পদে ভোটযুদ্ধ করার জন্য আনুষ্ঠানিকভাবে মনোনয়ন দিয়েছে।

তার মতে, যেহেতু জাপার কোন গ্রুপিং বা উপদল নেই সে কারণে জনগনের নিরঙ্কুশ সমর্থন পাব। আর হাল আমলের বিবেচনায় সাধারণ মানুষ আ.লীগ বিরোধী হয়ে উঠেছে। সেজন্য জনগনের সমর্থনকে পুজি করে আমি ভোট যুদ্ধে নামার প্রস্তুতি নিয়ে প্রচারনা চালিয়ে যাচ্ছি। সাড়াও মিলছে আশাতীত। গত নির্বাচনের চেয়েও এবার নির্বাচনে আমার অবস্থা ভালো বলে মনে করছি আমি। জনগণ আগেও আমার পাশে ছিল এখনও আছে ভবিষ্যতেও থাকবে। ইনশাল্লাহ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম