1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
বান্দরবান আলিকদমে উদযাপিত হলো-শ্রী শ্রী রামকৃষ্ণদেব এর শুভ আবির্ভাব তিথি - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন

বান্দরবান আলিকদমে উদযাপিত হলো-শ্রী শ্রী রামকৃষ্ণদেব এর শুভ আবির্ভাব তিথি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২

বিপ্লব দাশ, চকরিয়া প্রতিনিধিঃ

আজ বান্দরবানের আলীকদমে অনুষ্ঠিত হয় শ্রী শ্রী রাজকৃষ্ণের আর্বিভাব তিথি। এই অনুষ্ঠান উপলক্ষে মহতী ধর্মসভা, শ্রী গীতা প্রদান ও পাঠ প্রতিযোগিতা,মহাপ্রসাদ ও পুরস্কার, বিনামূল্য চিকিৎসা ও ঔষুধ প্রদান অনুষ্টিত হয়।

শ্রী রামকৃষ্ণ দেবের শুভ আবির্ভাব তিথি উপলক্ষে ০৪ মার্চ ২২ ইং শুক্রবারে শ্রী শ্রী মা সারদা আশ্রম,বরীমূখ,আলীকদম, বান্দরবান এ বার্ষিক উৎসব ২০২২ পালিত হয়। উক্ত উৎসবে শ্রী গীতা পাঠ প্রতিযোগিতা, শ্রী শ্রী মা সারদা দেবীর চিত্রাঙ্গন প্রতিযোগিতা এবং ভক্তিমূলক গানের প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে রাখেন আলীকদম উপজেলা চেয়ারম্যান জনাব আবুল কালাম, মঙ্গলাচারণ করেন, সভাপতি, ব্রহ্মচারিণী স্মৃতি, প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রামের বিশিষ্ট ধর্মীয় আলোচক অধ্যাপক শ্রী স্বদেশ চক্রবর্তী এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সনাতনী সেবক সংঘ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক শ্রী সুধীর চন্দ্র দাশ, আলীকদম থানার অপারেশন অফিসার শ্রী কমল মালা কর এবং শ্রী শ্রী মা সারদা আশ্রম এর জমি দানকারি শ্রী মৃদুল কান্তি দাস। বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানে ছিলেন অভিজ্ঞ ডা.ত্রিদিব রায়, ডা. অনন্যা সরকার, ডা. সুকান্ত দেব মিশু, ডা.সরওয়ার আলম, ডা.স্বপন কুমার দাস।প্রায় ৫ শতাধিক রোগীর চিকিৎসা ও ঔষুধ বিতরন করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম