1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিলেন, রাজিয়া! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন

বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিলেন, রাজিয়া!

নিউজ ডেস্কঃ
  • আপডেটের সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

নিউজ ডেস্কঃ

মৌলভীবাজারের কমলগঞ্জে রাজিয়া ইসলাম নিছা নামের এক শিক্ষার্থী বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। রোববার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন কমলগঞ্জের সাবেক কৃতি ফুটবলার মিজানুর রহমান বাবু (৪৪)। বিকাল সাড়ে ৪টায় তার জানাজা। শোকে বিহ্বল স্বজনরা নিচ্ছেন লাশ দাফনের প্রস্তুতি। এমন অবস্থায় বাবার লাশ বাড়িতে রেখে রাজিয়া ইসলাম নিছা নামের এক শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন।

রোববার কমলগঞ্জের পতনঊষার এলাকায় এ ঘটনা ঘটে। পরীক্ষার্থী নিছা কমলগঞ্জের পতনঊষার স্কুল এন্ড কলেজের ছাত্রী। তিনি উপজেলার কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে অংশগ্রহণ করে পরীক্ষা দিচ্ছেন। বাবার মৃত্যুতে ভেঙে পড়া পরীক্ষার্থী নিছা। স্বজন, সহপাঠী ও শিক্ষকদের উৎসাহে এসএসসি পরীক্ষার দ্বিতীয় দিনের পরীক্ষায় অংশ নিতে কেন্দ্রে যান।

নিছার স্বজনরা জানান, রোববার সকালে নিজ বিদ্যালয়ের শিক্ষকদের আর সহপাঠীর সহযোগিতায় চোখের পানি মুছতে মুছতে সে কেন্দ্রে যায়। পরে কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের সহযোগিতায় এসএসসি পরীক্ষার দ্বিতীয় দিনে ভূগোল ও পরিবেশ পরীক্ষায় অংশ নেয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম