1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
মগনামায় চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি-ইউপি সদস্যবৃন্দ - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৩২ অপরাহ্ন

মগনামায় চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি-ইউপি সদস্যবৃন্দ

আব্দুর রশিদ, পেকুয়া কক্সবাজারঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

আব্দুর রশিদ, পেকুয়া কক্সবাজারঃ

কক্সবাজার জেলার পেকুয়া উপজেলা মগনামা ইউনিয়নের চেয়ারম্যান ইউনুছ চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী করে সংবাদ সম্মেলন করেছে ইউপি সদস্যগণ। বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেল ৩টার দিকে মগনামা ইউনিয়ন পরিষদ হলরুমে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ইউনিয়ন পরিষদের পক্ষে মগনামা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বদিউল আলম বলেন, গত ১৬ জুলাই রোজ শনিবার বিকেল ৪ টার সময় মগনামা ইউনিয়ন পরিষদের নিচে খোলা মাঠে জাতীয়তাবাদী মহিলাদল অনধিকার প্রবেশ করে অনুমতি ব্যতিরেখে একটি সমাবেশের আয়োজন করে। উক্ত সমাবেশে পেকুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন কর্তৃক দেওয়া গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে অশালীন ভাষায় বক্তব্যে দেন। আমরা দেশের সচেতন নাগরিক হিসাবে এর তীব্র নিন্দা জানাচ্ছি। এ ঘটনাকে কেন্দ্র করে একটি মামলা দায়ের করা হয়। উক্ত মামলায় উদ্দেশ্য প্রণোদিতভাবে মগনামা ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ইউনুছ চৌধুরীকে আসামী করা হয়েছে।

তিনি আরো বলেন ঐদিন শনিবার পরিষদের কার্যক্রম বন্ধ ছিল। ব্যক্তিগত কাজে চেয়ারম্যান ইউনুছ চৌধুরী কক্সবাজারে ছিলেন। সমাবেশের বিষয়ে তিনি অবগত ছিলেন না এবং মৌখিকভাবে কাউকে অনুমতিও দেননি। চেয়ারম্যান এলাকায় না থাকার সুবাধে কোন ধরনের অনুমতি ছাড়া জাতীয়তাবাদি মহিলাদল সমাবেশের আয়োজন করে। উক্ত সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রীকে বিএনপির নেতা ইকবাল হোসেন কটুক্তি করায় চেয়ারম্যান ইউনুছ চৌধুরী ক্ষোভ প্রকাশ করেন এবং মর্মাহত হয়েছেন। অথচ এ ঘটনকে কেন্দ্র করে রাজনীতির প্রতিহিংসার কারণে পরিকল্পিতভাবে চেয়ারম্যান ইউনুছ চৌধুরীকে আসামী করা হয়েছে। চেয়ারম্যান ইউনুছ চৌধুরী ১৯৮৮ সাল থেকে ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামী লীগের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব ছিলেন। দলের জন্য অনেক জেল-জুলুম, মামলা- হামলার শিকারও হয়েছেন। মুজিব আদর্শের পরিক্ষিত সৈনিক ইউনুছ চৌধুরীকে মিথ্যা মামলার আসামী করায় আমরা ইউনিয়ন পরিষদের সকল সদস্য/ সদস্যাবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে অবিলম্বে চেয়ারম্যান ইউনুছ চৌধুরীকে উক্ত মামলা থেকে অব্যাহতি দেওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের কাছে দাবি ও সহযোগিতা কামনা করছি।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মগনামা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড়ের ইউপি সদস্য আমির উদ্দিন, ৪নং ওয়ার্ড়ের ইউপি সদস্য মহিউদ্দিন, ৫নং ওয়ার্ড়ের ইউপি সদস্য ছরওয়ার কামাল, ৬নং ওয়ার্ড়ের ইউপি সদস্য শাহা আলম, ৮ নং ওয়ার্ড়ের ইউপি সদস্য নুর মোহাম্মদ, ৯নং ওয়ার্ড়ের ইউপি সদস্য আবুল কাশেম, ১,২ ও ৩ নং ওয়ার্ড়ের মহিলা সদস্য আনজুমান আরা, ৪,৫ ও ৬ নং ওয়ার্ড়ের মহিলা সদস্য মনোয়ারা বেগম,৭,৮ ও ৯ নং ওয়ার্ড়ের মহিলা সদস্য কহিনুর আক্তারসহ কয়েক শতাধিক সাধারণ জনতা উপস্থিত হয়ে একাত্মতা ঘোষণা করেন

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম