1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
মণিরামপুরে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

মণিরামপুরে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ১২ জুন, ২০২২

 

এইচ এম বাবুল আক্তার স্টাফ রিপোর্টার:

যশোরের মণিরামপুর উপজেলার ১২নং শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১০ জুন, শুক্রবার উপজেলার ১২নং শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে রামনগর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মণিরামপুর উন্নয়নের কারিগর বীরমুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য এমপি বলেন,’ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রয়েছে।বিএনপির সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে আওয়ামীলীগ কে প্রতিষ্ঠিত করেছে। জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করে বর্তমান আওয়ামীলীগ সরকার জনগনের কাছে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আওয়ামীলীগ সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে তাই ষড়যন্ত্রকারীরা নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ সব ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকল ভেদাভেদ ভুলে গিয়ে আগামীতে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে বর্তমান আওয়ামীলীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে সেই সাথে। আগামী ২৫ জুন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন। এ অনুষ্ঠান সফল করতে এবং আনন্দমুখর করতে এবং ২৩ জুন আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান সফল করতে উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীদের সোচ্চার ভুমিকা পালনের জন্য বিশেষভাবে আহবান জানান।
অনুষ্ঠিত মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের বারবার নির্বাচিত সভাপতি ও পৌর মেয়র আলহাজ অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান, শ্যামকুড় ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন আলম, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, যুবলীগ নেতা গাজী আসাদ সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ ও সুধীজনেরা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম