1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
মনিরামপুর এসিল্যান্ড অফিসে বঙ্গবন্ধু ম্যুরালের শুভ উদ্বোধন করেন” প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:০৭ অপরাহ্ন

মনিরামপুর এসিল্যান্ড অফিসে বঙ্গবন্ধু ম্যুরালের শুভ উদ্বোধন করেন” প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১৬ মে, ২০২২

এইচ এম বাবুল আক্তার স্টাফ রিপোর্টারঃ

মনিরামপুর উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে নবনির্মিত বঙ্গবন্ধু মুর‌্যাল উদ্বোধন করা হয়েছে।

রবিবার ১৫ মে সকাল ১১টায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বঙ্গবন্ধু ম্যুরালের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রতিমন্ত্রী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য এমপি ।

স্থাপিত বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে নিহত সব শহীদের জন্য দোয়া করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাননীয় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেন, আমি আজকে একটি বড় কাজ করেছি। মহান স্বাধীনতার স্থপতি সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর বঙ্গবন্ধু মুর‌্যাল উদ্বোধন করেছি। বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি সেক্টরে দৃশ্যমান উন্নয়ন সাধিত হয়েছে। আমরা রাজনীতিবিদ ও প্রজাতন্ত্র যৌথ ভাবে জনগনের স্বার্থে কাজ করে যাচ্ছি। আমরা যদি দেশ প্রেমিক হয়ে থাকি তাহলে দেশের উন্নয়ন হবে।
তিনি আরো বলেন, মণিরামপুর ভূমি অফিস আধুনিকায়নে ১ কোটি ৫৫ লাখ টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন ভবন নির্মাণ করা হয়েছে। ভূমি অফিস প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ করায় আরও অফিসের পরিবেশ দৃষ্টিনন্দন হয়েছে বলে তিনি অভিমত ব্যক্ত করেন। নবনির্মিত ভবনটি তিনি ঘুরে ঘুরে দেখেন এবং সন্তোষপ্রকাশ করে একটি চমৎকার ভবন ও ভূমি অফিস প্রাঙ্গণটি দৃষ্টিনন্দন হওয়ায় তিনি এতদসংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, এডিসি (রাজস্ব) তাপস কুমার পাল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, সহকারি কমিশনার (ভূমি) হরেকৃষ্ণ অধিকারি, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আরিফুল ইসলাম, মণিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, পৌরসভার প্যানেল মেয়র-১ কামরুজ্জামান, তরুণ আওয়ামী লীগ নেতা এ্যাড, বশির আহমেদ খান, মণিরামপুর থানার অফিসার ইনচার্য নূরে-আলম সিদ্দিকী, পৌর যুবলীগের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম লুৎফর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পেসক্লাবের সহ-সভাপতি রবিউল ইসলাম রবি সহ সাংবাদিক বৃন্দ , বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও সুধিবৃন্দ উপস্থিত ছিলেন

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম