1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে কোটচাঁদপুর সরকারি কে এম এইচ কলেজর সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে বিক্ষোভ মিছিল - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:১৩ অপরাহ্ন

মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে কোটচাঁদপুর সরকারি কে এম এইচ কলেজর সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে বিক্ষোভ মিছিল

মোঃআবু সুফিয়ান শান্তি ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

আনাদের প্রিয় নবী হজরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে ভারতীয় রাজনৈতিক দলের মুখপাত্র নুপুর শর্মার আপত্তিকর মন্তব্যে তীব্র নিন্দা জানিয়ে কোটচাঁদপুর সরকারি কে এম এইচ কলেজ এর সাধারণত শিক্ষার্থীদের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন শতশত মুসলিম শিক্ষার্থী।

আজ (১৩ জুন) সোমবার সকাল ১০.৩০ মিনিটে ঝিনাইদহের কোটচাঁদপুর সরকারি কে এম এইচ কলেজ এর সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে বিক্ষোভ ও প্রতিবাদি মিছিলের আয়োজন করা হয়।

এসময় বক্তারা বলেন সম্প্রতি একটি টিভি বিতর্কের অনুষ্ঠানে মহানবী মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে অবমাননাকর মন্তব্য করায় নুপুর শর্মা নামে এক রাজনৈতিক মুখপাত্রকে তার পদ থেকে বরখাস্তের সিদ্ধান্ত নেয় ভারতের ক্ষমতাসীম দল বিজেপি। এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আমরা নুপুর শর্মা’র ফাঁসি চাই।

কর্মসূচিতে অংশগ্রহনকারী শিক্ষার্থী বলেন, ভারতের এই বিজেপি হিন্দুত্ববাদী সরকার এবং তাদের নেতৃবৃন্দ প্রায়শই মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তি করে এবং মুসলিমদের অবমাননা করে কথা বলে এর তীব্র নিন্দাজ্ঞাপন করছি। পৃথিবীর সকল মুসলিমদের আহবান জানাই তারা যেন ভারতসহ যে রাষ্ট্রই এমন আচরণ করবে তাদের প্রতি কঠোর ব্যবস্থা গ্রহণ করে।বিশ্ব মুসলিম এক হয়ে তারা যেন সকল অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়।

এছাড়াও বক্তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা যে মন্তব্য করেছেন তা ন্যক্কারজনক।

বক্তারা আরও বলেন, ভারতের সরকার দলীয় নেতারা প্রত্যক্ষ ও উদ্দশ্য প্রনোদিতভাবে ইসলামকে অবমাননা করে রাসুল (সাঃ)-কে নিয়ে কটুক্তি করেছে। এর প্রতিবাদে আজ আমরা এখানে সমবেত হয়েছি। শুধু ভারতে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে। আমরা সেই সব ঘটনার নিন্দা জানাই।

মিছিলটি কোটচাঁদপুর সরকারি কে এম এইচ কলেজ থেকে শুরু করে কলেজ স্ট্যান্ড মেন বাস স্ট্যান্ড হয়ে কোটচাঁদপুর সরকারি কে এম এইচ কলেজ গিয়ে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে শেষ করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম