1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
মহেশপুর ফতেপুর ৭নং ওয়ার্ডের মেম্বর পদপ্রার্থী আব্দুস সালাম খাঁন বাচ্চু আবারও মেম্বর হিসাবে দেখতে চাই! - দৈনিক জনতার বার্তা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
হাইমচরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সাগরিকা বিসিক শিল্প এলাকার একটি হোমল্যান্ড কেমিক্যাল গ্রিস কারখানায় শর্ট সার্কিট থেকে আগুন! যমুনা অয়েল কোম্পানি, ডেনমার্ক এম্বাসি, বি আরটিসি চাকরি নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক মামুন ও রহিমঃ! হাইমচরে চেয়ারম্যান পদে ১১, মেম্বার পদে ৫৭, সংরক্ষিত ২১ জনের মনোনয়ন পত্র জমা! গাইবান্ধায় জমি সংত্রান্ত ব‍্যাপারে মারপিট বাড়ীঘর ভাংচুর, থানায় অভিযোগ! ঝিনাইদহ কোটচাঁদপুরে পুলিশের বাধা উপেক্ষা করে সাবেক প্রধানমন্ত্রী বিএমপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবীতে যুবদলের বিক্ষোভ! হাইমচরে মেম্বার প্রার্থী জসিম উদ্দিন ভূইয়ার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত! হাইমচরে নৌকা প্রতীকের প্রার্থী সাহাউদ্দিন টিটুর মনোনয়নপত্র জমা!

মহেশপুর ফতেপুর ৭নং ওয়ার্ডের মেম্বর পদপ্রার্থী আব্দুস সালাম খাঁন বাচ্চু আবারও মেম্বর হিসাবে দেখতে চাই!

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার ২নং ফতেপুর ইউপির (পশ্চিম পুরুন্দরপুর) ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ- আব্দুস সালাম খাঁন বাচ্চু এবার জনপ্রিয়তার উর্ধে ওয়ার্ডবাসী তাকে আবারও মেম্বার হিসাবে দেখতে চাই। বর্তমানে তিনি বিভিন্ন কর্ম কান্ড ও কর্ম দক্ষতায় জনগনের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছেন।

ওয়ার্ডবাসী সাবেক এই মেম্বার পদপ্রার্থী আব্দুস সালাম খাঁন বাচ্চুকে তারা এবারও মেম্বার হিসাবে দেখতে চাই ।ওয়ার্ড বাসীর সুএে জানা যায় যে সাবেক মেম্বার আব্দুস সালাম খাঁন বাচ্চু জনপ্রিয়তায় এগিয়ে ও এবারের নির্বাচনে তাকেই মেম্বার হিসেবে দেখতে চাই।

ওয়ার্ড বাসী আরো জানাই যে আব্দুস সালাম খান বাচ্চু করোনাকালে নিজের জীবনের ঝুঁকি নিয়ে সবসময় ওয়ার্ড বাসীর পাশে থেকে গনসচেতনাতামূলক কাজ ও অসহায় মেহনতি মানুষের জন্য নিজেস্ব তহবিল থেকে চাল, ডাল,তৈল,নগদ অর্থ, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন।

আব্দুস সালাম খাঁন বাচ্চু জানান করোনাকালে যেভাবে ওয়ার্ড বাসীর পাশে ছিলাম আমার সেই কর্মকান্ডকে জনগন মূল্যায়ন করে আগামী ১১ নভেম্বরের নির্বাচনে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন আমি শত ভাগ আশাবাদী। আমি জনগনের পাশে আগেও ছিলাম এবং বর্তমান ও ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম