1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
মাছ ধরার ট্রলার ডুবে নিখোঁজ ২০, একজনের মরদেহ উদ্ধার! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৪৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

মাছ ধরার ট্রলার ডুবে নিখোঁজ ২০, একজনের মরদেহ উদ্ধার! জনতার বার্তা

নিউজ ডেস্কঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

নিউজ ডেস্কঃ

চট্টগ্রামের বাঁশখালীতে বঙ্গোপসাগরের উপকূলীয় এলাকায় অন্তত সাতটি মাছ ধরার ট্রলার ডুবে গেছে। এতে প্রায় ২০ জেলে নিখোঁজ রয়েছেন। এরই মধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকালে বিভিন্ন সময়ে এসব ঘটনা ঘটে। দুপুরে উপজেলার চাম্বল ইউনিয়নের উপকূলীয় এলাকা থেকে ওই জেলের মরদেহ উদ্ধার করা হয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত উদ্ধার কাজ চালাচ্ছে কোস্টগার্ড।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদুজ্জামান চৌধুরী বলেন, মঙ্গলবার সকালে বিভিন্ন সময়ে উপজেলার চাম্বল ইউনিয়ন এলাকায় ছয়টি ট্রলার ও শেখেরখিল ইউনিয়ন এলাকায় একটি ট্রলার ডুবে যায়। এতে প্রায় ২০ জেলে নিখোঁজ হন। দুপুরে চাম্বল ইউনিয়ন এলাকায় স্থানীয় জেলেদের সহায়তায় একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি কোস্টগার্ডকে জানানো হয়েছে। বিকেল থেকে তারা উদ্ধার অভিযান চালাচ্ছে।

চট্টগ্রাম কোস্টগার্ডের স্টাফ অফিসার (অপারেশন) লে. কমান্ডার হাবিবুর রহমান বলেন, বিকেল ৪টার দিকে বাঁশখালী উপকূলীয় এলাকায় আমরা ট্রলারডুবির খবর পেয়েছি। সঙ্গে সঙ্গে আমাদের জাহাজ ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দেয়। বর্তমানে উদ্ধার অভিযান চালানো হচ্ছে।

আবহাওয়া অফিসের সতর্কবার্তায় বলা হয়, উত্তর বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় একটি লঘুচাপ সৃষ্টি হয়েছে। এর প্রভাবে উত্তর বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় বায়ুচাপের তারতম্যের আধিক্য বিরাজ করছে ও গভীর সঞ্চারণশীল মেঘমালা সৃষ্টি হচ্ছে। বাংলাদেশের উপকূলীয় এলাকা, উত্তর বঙ্গোপসাগর এবং সমুদ্রবন্দরগুলোর ওপর দিয়ে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।

এ অবস্থায় চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্রবন্দরকে তিন নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম